সীমিত সময়ের জন্য দারুণ অফার, শেষ হতে চলেছে স্টক, Realme-Samsung-এর ধাসু ফোন কিনুন অর্ধেক দামে

Written by TT Desk

Published on:

বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা এবং নবরাত্রিকে কেন্দ্র করে এই মুহূর্তে অনলাইন প্লাটফর্ম অ্যামাজন এবং ফ্লিপকার্টে চলছে ডিসকাউন্টের মেলা। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল এখনও অ্যামাজনে চলছে৷ এই সুযোগ হাতছাড়া করলে আপনাকে অবশ্যই আফসোস করতে হবে। কারণ, গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে অ্যামাজনে একাধিক স্মার্টফোনের ওপর বিশেষ ডিসকাউন্ট প্রদান করা হচ্ছে। যেখানে আপনি কয়েক হাজার টাকা পর্যন্ত ছাড়ে ক্রয় করতে পারবেন বাজারের সেরা স্মার্টফোন। চলুন দেখে নেওয়া যাক, কোন ফোনের উপর ডিসকাউন্ট পাবেন আপনি-

১. Realme Narzo n53: যদি কম বাজেটের মধ্যে বাজারের সেরা স্মার্টফোন ক্রয় করতে চান, সে ক্ষেত্রে বেছে নিতে পারেন ১০,০০০ টাকা মূল্যের এই স্মার্টফোনটি। আমরা আপনাদের জানিয়ে রাখি, Realme narzo n53 স্মার্টফোনটি বর্তমানে ৩,০০০ টাকা ডিসকাউন্টে বিক্রি হচ্ছে অ্যামাজনে।

২. Samsung Galaxy M34 5G: যদি এই মুহূর্তে আপনি মিডিল রেঞ্জের একটি শক্তিশালী স্মার্টফোন ক্রয় করতে চান, সেক্ষেত্রে Samsung Galaxy M34 5G স্মার্টফোন হতে পারে আপনার জন্য সেরা বিকল্প। ১৭,৭০০ টাকার এই শক্তিশালী স্মার্টফোনটি এই মুহূর্তে ১৫,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

৩. Samsung Galaxy S23 FE 5G: যদি আপনি হাই রেঞ্জের শক্তিশালী স্মার্টফোন ক্রয় করতে চান, তবে আপনার পছন্দের তালিকায় রাখতে পারেন Samsung Galaxy S23 FE 5G স্মার্টফোনের নাম। ৫৯,৯৯৯ টাকার এই শক্তিশালী স্মার্টফোনে আপনি SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ৯,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট পাবেন অ্যামাজনে। অর্থাৎ আপনি চাইলে ফোনটি মাত্র ৫০,০০০ টাকায় ক্রয় করতে পারবেন।

Related News