সংক্ষিপ্ত পোশাকে সাহসী লুকে জাহ্নবী কাপুর, ছবি দেখে ঘামছেন ভক্তরা

Written by TT Desk

Published on:

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নাম লিখিয়েছেন বলিউড অভিনেত্রী থেকে শুরু করে ভারতের সাধারণ মানুষ। তবে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী কাপুর এমনিতেই তার সৌন্দর্যের মাধ্যমে মুগ্ধ করে রেখেছেন লক্ষাধিক যুবককে। তিনি যখন তার কোন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন, তখন লাখ-লাখ যুবক সেই ছবি দেখে মুগ্ধ হন। সিনেমাতে অভিনয় করে নাম অর্জন করতে সক্ষম না হলেও, রূপ এবং হটনেসের দিক থেকে বলিউডের অনেক তাবর তাবড় অভিনেত্রীকেও পিছনে ফেলেছেন জাহ্নবী কাপুর।

সম্প্রতি বলিউড অভিনেত্রী বরুণ ধাওয়ানের সঙ্গে ওটিটি ফিল্ম বাওয়ালে দেখা গিয়েছিল জাহ্নবী কাপুরকে। যেখানে তাকে অত্যন্ত মানানসই কাজ করতে দেখা গেছে। তবে, বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী মূলত তার হটনেসের জন্য সর্বদাই সংবাদ শিরোনামে থাকেন। এককথায় তার হটনেসের কারণে instagram-এ ২২ মিলিয়নের বেশি ফলোয়ার্স রয়েছে। যারা তার ছবিগুলো নিয়মিত পছন্দ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

এই নিবন্ধে আমরা আপনাদের বলে রাখি, সম্প্রতি বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম একাউন্টে মেকআপ ছাড়াই ছবি শেয়ার করেছেন। যা দেখে রীতিমতো মুগ্ধ হতে শুরু করেছেন নেটিজেনরা। ভাইরাল হওয়া সেই ছবিতে সংক্ষিপ্ত পোশাকে সাহসী লুক দিতে দেখা গেছে তাকে। যেখানে তার মাথার চুল থেকে শুরু করে দেহের প্রতিটা অঙ্গকে পুষ্পের ন্যায় দেখা গেছে। ভাবে থাকতে দেখা গেছে। যা তাকে আরও গ্ল্যামারাস করে তুলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

এই নিবন্ধে আমরা আপনাদের বলে রাখি, বলিউড তারকার এই খোলামেলা লুক বেশ পছন্দ করেছেন নেটিজেনরা। শুধু তাই নয়, ছবিগুলোতে লক্ষ্যাধিক লাইক পড়তেও দেখা গেছে। উল্লেখ্য, জাহ্নবী কাপুরের কাজের ফ্রন্ট সম্পর্কে কথা বলতে গেলে, অভিনেত্রী ‘ধড়ক’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। তার প্রথম ছবিই সুপারহিট প্রমাণিত হয়। তবে এরপর তার কোন সিনেমা তেমনভাবে জায়গা করে নিতে পারেনি সিনেমা প্রেমীদের মনে। তবে তার নয়নোভিরাম চেহারা এবং হট লুক বারবার তরুণদের দৃষ্টি আকর্ষণ করেছে।

Related News