Bold Web Series : নির্লজ্জের চূড়ান্ত সীমা পৌছাল এই ওয়েব সিরিজ, রোমান্সের দৃশ্য একা দেখুন

Written by TT Desk

Published on:

আজকালকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়াচ্ছে ইন্টারনেট দুনিয়া। টিভিতে সিনেমা সিরিয়ালের জনপ্রিয়তা আগের তুলনায় অনেকটাই কমেছে। কর্মব্যস্ত জীবনের ফাঁকে তাই সকলেই বিনোদনের জন্য বেছে নিয়েছে ইন্টারনেট দুনিয়ার ওয়েব সিরিজগুলিকে। শুনে অবাক লাগলেও এটাই সত্যি যে আজকাল তো সিনেমার থেকেও বেশি জনপ্রিয়তা পেয়ে থাকে বেশ কিছু ওয়েব সিরিজ। ডিজিটাল দুনিয়ায় মানুষের বিনোদনের অন্যতম ভরসা হয়ে উঠেছে বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। বিশেষ করে বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজগুলি যুব সমাজের নাম্বার ১ চয়েস হয়ে উঠেছে।

এই ধরনের অ্যাডাল্ট ওয়েব সিরিজ রিলিজ করছে বিভিন্ন ধরনের অনলাইন ওয়েবসাইটে। এই অনলাইন ওয়েবসাইটের তালিকায় বিশেষ জায়গা দখল করে রয়েছে উল্লু অ্যাপ। এতে প্রায় প্রত্যেক সপ্তাহে একটি করে নতুন বোল্ড ওয়েব সিরিজ রিলিজ করে যা দেখে রাতে ঘুম উড়ে যেতে পারে আপনার। এই উল্লু অ্যাপে রিলিজ করা একটি ওয়েব সিরিজ সম্বন্ধে আজকের এই প্রতিবেদনে আপনাদের জানাবো যা আপনাকে অবশ্যই ঘরের দরজা বন্ধ করে অত্যন্ত একান্তে দেখতে হবে।

উল্লু প্ল্যাটফর্মে রিলিজড নতুন অ্যাডাল্ট ওয়েব সিরিজ “Maa devrani beti jethani”তে মিষ্টি বসু এবং প্রিয়া গামরের একত্রিত অভিনয় কার্যত আগুন লাগিয়ে দিয়েছে সিরিজের পর্দায়।এতে মুহূর্তে মুহূর্তে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য ও পরকীয়া সম্পর্কের জটিলতা। সামাজিকভাবে অবৈধ সম্পর্কের টানটান উত্তেজনায় আপনি আপনার নিয়ন্ত্রণ হারাতে পারেন। ওয়েব সিরিজের কাহিনী আবর্তিত হয়েছে একটি পরকীয়া সম্পর্কের ওপর ভিত্তি করে। এই গল্পতে মিষ্টি বসুর মা হয়েছেন প্রিয়া। কাহিনীতে মিষ্টির দেওরের সাথে অবৈধ সম্পর্ক তৈরি করেন মিষ্টির মা। তারপর লোক চক্ষুর আড়ালে মা এবং মেয়ে একই বাড়িতে দাদা এবং ভাইয়ের স্ত্রী হয়ে দিন কাটাতে শুরু করেন। এরপর কি হবে? জানতে আপনাকে Ullu অ্যাপে দেখতে হবে এই ওয়েব সিরিজ।

Related News