‘লজ্জা করে না?’ কালো নীল বিকিনিতে উষ্ণতা ছড়িয়ে সমালোচনার মুখে ‘নাগিন’ খ্যাত মৌনি রায়

Written by TT Desk

Published on:

২০২২’এর শুরুতেই নিজের দীর্ঘদিনের প্রেমিক সূরাজ নামবিয়ার সাথে গোয়াতে সাত পাকে বাঁধা পড়েছিলেন মৌনি রায়। ঘটা করে সেরে এসেছিলেন মধুচন্দ্রিমাও। তবে বিয়ের পর স্বল্পসময়ের একটি বিরতি নিলেও খুব শীঘ্রই কাজে ফিরে এসেছিলেন তিনি। গতবছরই তার অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পেয়েছে বড়পর্দায়। সেই প্রসঙ্গেই বেশ কয়েকমাস ধরে নেটদুনিয়ায় চর্চিত হচ্ছিলেন অভিনেত্রী। তবে সম্প্রতি অভিনেত্রী নিজের বেশ কিছু বিকিনি ও মোনকিনি লুকের সূত্র ধরেই পুনরায় চর্চিত।

বর্তমানের অভিনেত্রী হিসাবে সোশ্যাল মিডিয়ার পাতায় প্রায়ই সক্রিয় থাকেন তিনি। প্রায়ই নিজের একাধিক সাহসী ঝলক শেয়ার করে চর্চায় উঠে আসেন অভিনেত্রী। তিনি ক্যামেরার সামনে হোক কিংবা ক্যামেরার পিছনে সর্বত্রই সাহসী লুকে ধরা দেন তিনি। এই মুহূর্তে মৌনি রায়ের পুরানো বেশ কিছু বিকিনি ও মোনকিনি লুক পুনরায় ভাইরাল হতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সেইসমস্ত ঝলক নজরে আসতেই আবারো একাংশের মাঝে চর্চার আলো কেড়েছেন অভিনেত্রী। উল্লেখ্য, তার এই ঝলকের বেশিরভাগই সমুদ্র সৈকতে তোলা হয়েছে।

কখনো নীল, আবার কখনো রঙবেরঙের বিকিনিতে সমুদ্র সৈকতে ক্যামেরার সামনে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। কখনো সমুদ্রের মাঝে দাঁড়িয়ে, আবার কখনো সমুদ্র সৈকতে শুয়ে বই পড়তে পড়তেই ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গিয়েছিল তাকে। তার চোখে মুখে সর্বদা স্পষ্ট ছিল আবেদনের ছাপ।

 

আবার অনেকক্ষেত্রে এই বিকিনি কিংবা মনোকিনি লুকে সাহসী ফটোশুটে অংশ নিতে দেখা যায় তাকে। অবশ্য সেইসমস্ত ঝলক নজরে আসে সোশ্যাল মিডিয়ার সূত্র ধরেই। আপাতত, তেমনি বেশ কিছু সাহসী ঝলকের সূত্র ধরেই নিজের ভক্তমহলের হৃদস্পন্দন বাড়িয়েছেন অভিনেত্রী।

Related News