খোলা রাস্তায় আম্রপালির রূপের জাদুতে নিয়ন্ত্রণ হারিয়ে ভরপুর রোমান্স দীনেশ লাল যাদবের, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বিনোদনের কোনো অভাব নেই এখন। ইন্টারনেটে যা সার্চ করবেন পছন্দ মতো সেটাই এখন পেয়ে যাচ্ছে মানুষ। অনেকে মনোরঞ্জনের জন্য ভোজপুরি গান শুনে থাকেন। পুরনো হলেও সেই গান রয়ে যায় মানুষের মনে। এই প্রতিবেদনে রইল তেমনই একটি গানের খোঁজ।

ভোজপুরি সিনেমা জগতে আম্রপালি এবং দীনেশ লাল যাবদের জুটির কোনো তুলনা হয় না। দুজনে মিলে দর্শকদের দিয়েছেন একের পর এক হিট সিনেমা, উপহার দিয়েছেন একের পর এক হিট গান। তাদের এমন অনেক গান বা সিনেমা রয়েছে যেগুলো মানুষ শুনতে বা দেখতে এখনও পছন্দ করে। আসলে কেমিস্ট্রি তো আর পুরনো হয় না। অন স্ক্রিন কেমিস্ট্রির ব্যাপারে এই দুজনের কোনো তুলনা হয় না।

আম্রপালি এবং দীনেশ লালের প্রচুর গান ইউটিউবে বা সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। কিছু কিছু সিনেমা হট না হলেও সিনেমার গান মানুষের মনে রয়ে যায় অনেক দিন। তেমনই একটি গান Amrapali Re Kach Kach Khali। এই গানটি ইউটিউবে খুব জনপ্রিয়। গানটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছিল বছর দুই আগে। এখনও মানুষ এটা শুনছেন। ভিউ হয়েছে প্রায় ১৭ লক্ষ। প্রচুর মানুষ লাইক করেছেন। প্রায় ৯ হাজার লাইক পড়েছে এই গানের ভিডিওতে। গানটি সিপাহী সিনেমার। গানের কথা বা লিরিক্স লিখেছেন শ্যাম দেহাতি। সেই সঙ্গে কমেন্ট বক্সে পড়েছে প্রচুর মন্তব্য। আপনিও দেখে নিন জনপ্রিয় এই গানের ভিডিও।

Related News