প্রকাশ্য মঞ্চে নিজের বুকে জল ঢেলে উদ্দাম নাচ রচনা তিওয়ারি, ভিডিও দেখে চমকে উঠলেন মানুষ

Written by TT Desk

Published on:

নেটদুনিয়ায় হরিয়ানভি গানের ভিডিও প্রায়ই ভাইরাল হয়ে থাকে। এই ধরনের গানের সাথে নাচতে দেখা যায় বহুজনকে। রচনা তিওয়ারি হরিয়ানভি ডান্সার হিসাবে কম পরিচিত নন দর্শকদের মাঝে। তিনি সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীদের মধ্যে একজন। স্টেজে তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ। তিনি যে নিজের নাচের প্রতিভার মাধ্যমেই বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন, তা বলাই বাহুল্য। সম্প্রতি তার নাচেরই আরো একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। রইল সেই ঝলকই, দেখে নিন।

‘রচনা তিওয়ারি সোনটেক’ নামের একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলের সূত্র ধরেই রচনা তিওয়ারির এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে ৬ মাস আগে। এই মুহূর্তে নেটমাধ্যমে তার নাচের এই ভিডিওটিই পৌঁছে গিয়েছে লাখো মানুষের কাছে। প্রায় ১২ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে এই ঝলক। তিনি স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে রচনাকে জনপ্রিয় হিট ধামাকেদার হরিয়ানভি গান ‘কোয়ি নায়ি সি বোতাল লা’র তালেই রীতিমতো দর্শকদের মন মাতাতে দেখা গিয়েছে। অবশ্য সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

৬ মাস আগেকার ভাইরাল হওয়া এই ভিডিওতে রচনাকে সাদা রঙের সালোয়ার কামিজেই দেখা গিয়েছিল। এই পোশাকেই মঞ্চের উপর জলেল বোতল খুলে গা ভিজিয়েছিলেন তিনি। উল্লেখ্য, জনপ্রিয় ধামাকেদার হরিয়ানভি গান ‘কোয়ি নায়ি সি বোতাল লা’র তালেই এদিন নৃত্য পরিবেশন করেছিলেন রচনা। পাশাপাশি নেটদুনিয়ায় হরিয়ানভি দর্শকদের একাংশের মনও জয় করে নিয়েছিলেন তিনি। সেকথা অবশ্য কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হবে সকলের কাছে। উল্লেখ্য, সম্প্রতি রচনা তিওয়ারির এই নাচের ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই পুনরায় নেটনাগরিকদের একাংশের মাঝে ও হরিয়ানভি দর্শকদের মধ্যে চর্চিত হচ্ছেন তিনি।

Related News