মঞ্চে এভাবে নাচলেন ছাম্মা তিওয়ারির, ভক্তরা এই নাচ দখার পর বলিউড অভিনেত্রীদের কথা ভুলে গেলেন

Written by TT Desk

Published on:

নেটদুনিয়ায় হরিয়ানভি গানের ভিডিও প্রায়ই ভাইরাল হয়ে থাকে। এই ধরনের গানের সাথে নাচতে দেখা যায় বহুজনকে। হারিয়ানভি ডান্সার হিসাবে ছাম্মা তিওয়ারি কম পরিচিত নন দর্শকদের মাঝে। তিনি সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীদের মধ্যে একজন। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ। তিনি যে নিজের নাচের প্রতিভার মাধ্যমেই বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন, তা বলাই বাহুল্য। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। রইল সেই ঝলকই।

‘সোনটেক পাঞ্জাবি’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ৬ বছর আগে ছাম্মা তিওয়ারির এই নাচের ঝলকটি শেয়ার করে নেওয়া হয়েছিল। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তার নাচের এই ঝলক পৌঁছে গিয়েছে ৩৬ লাখেরও কাছাকাছি মানুষের কাছে। তিনি স্টেজের উপর উঠলে উচ্ছ্বাসে ভাসেন হরিয়ানভি দর্শকদের একাংশ। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে ছাম্মা তিওয়ারিকে জনপ্রিয় হিট ধামাকেদার হরিয়ানভি গান ‘তু দিল্লি কি হেমা মালিনী ম্যা ধর্মেন্দ্র হরিয়ানে কা’র তালেই রীতিমতো স্টেজ কাঁপাতে দেখা গিয়েছিল এদিন। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই।

৬ বছর আগেকার এই ভাইরাল হওয়া ভিডিওতে ছাম্মা তিওয়ারি সাদা সালোয়ার কামিজেই দেখা গিয়েছিল। এদিন তার সাথে মঞ্চে উপস্থিত ছিলেন হারি মির্চি। উল্লেখ্য গানে কণ্ঠ দিয়েছিলেন অমিত চৌধুরী ও ছাম্মা তিওয়ারি। তাদের এদিনের নাচের দুর্দান্ত ঝলক সেখানে উপস্থিত সকল দর্শকদের মনও জয় করে নিয়েছিল। তাদের এই পারফর্ম্যান্স রীতিমতো মন মাতিয়ে দিয়েছিল সকলের। সম্প্রতি ছাম্মা তিওয়ারির এই নাচের ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই আবারো নেটজনতার একাংশের মাঝে ও হরিয়ানভি দর্শকদের মধ্যে পুনরায় চর্চার আলো কেড়েছেন তিনি। পাশাপাশি চর্চিত হারি মির্চি।

Related News