নিরাহুয়া এখন অতীত! পবন সিংকে জড়িয়ে ধরে নিয়ন্ত্রণ হারালেন আম্রপালি, দেখে বৈদ্যুতিক শক খেলেন বৃদ্ধরাও

Written by TT Desk

Published on:

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ।

ভোজপুরি অভিনেত্রী আম্রপালি দুবে যে ব্যাপক সুন্দরী তা বলার অপেক্ষা রাখে না। তাঁকে দেখা যেন ভিজুয়াল ট্রিট। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে আপনার রাতের ঘুম উড়ে যাবে। তাঁর একটি মিউজিক ভিডিও নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক চর্চা চলছে। অবশ্য আপনাদের জানিয়ে রাখি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি একটি ভোজপুরি মিউজিক ভিডিও। এতে নিরাহুয়াকে ভুলে গিয়ে পবন সিংয়ের সাথে অন্তরঙ্গ রোমান্সে মত্ত হয়েছেন আম্রপালি দুবে।

এই ভাইরাল ভোজপুরি মিউজিক ভিডিওতে আম্রপালির সাথে কাজ করেছেন পবন সিং। মিউজিক ভিডিওর নাম, ‘এ সোনা‘। গানের তালে তারকা জুটির কেমিস্ট্রি দেখলে আপনি নিয়ন্ত্রণহীন হতে পারেন। অভিনেত্রীর বোল্ড এক্সপ্রেশন এবং লাস্যময়ী চালচলন দেখে রাতের ঘুম হারাম হবে আপনার। এই ভিডিও ৩ বছর আগে আপলোড করা হয় ইউটিউবে। ভিডিওটি এখনও অব্দি ২০ মিলিয়ন মানুষ দেখেছেন। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related News