BHOJPURI VIDEO : বন্ধ ঘরে রবি কিষানের সঙ্গে অভিনেত্রীর গোপন ভিডিও ফাঁস, দরজা বন্ধ করে একা দেখুন

Written by TT Desk

Published on:

আজকের যুগে দাড়িয়ে সোশ্যাল মিডিয়া যেকোনো মানুষের কাছেই বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। এই সোশ্যাল মিডিয়াতে প্রায়ই একাধিক ভোজপুরি গানের ঝলক ভাইরাল হতে দেখা যায়। আর সেইসমস্ত গানের ঝলকের সূত্র ধরেই একাংশের মাঝে প্রশংসায় উঠে আসেন ঐ ইন্ডাস্ট্রির একাধিক নামিদামি তারকারা। এই মুহূর্তে সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকের সূত্র ধরেই একাংশের মাঝে চর্চিত হচ্ছেন রবি কিষান ও রানি চ্যাটার্জী।

রানি চ্যাটার্জী ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম শ্রেণীর সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন। তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন সফল অভিনেত্রী। এই ফিটনেস ফ্রিক অভিনেত্রীর অনুরাগীর সংখ্যাও নেহাত হাতে গোনা নয়। অবশ্য সেকথা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই স্পষ্ট হবে। এদিন পুরানো একটি ভোজপুরি গানের ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে, যেখানে জুটি হিসাবে পর্দায় অভিনেত্রীর সাথে দেখা দিয়েছিলেন রবি কিষান। রইল ঝলক, দেখে নিন।

সাম্প্রতিক ভাইরাল হওয়া এই পুরানো গানের ঝলকটি চারমাস আগে ‘ওয়েব মিউজিক – ফিল্মি গানে’ নামের ইউটিউব চ্যানেল থেকেই শেয়ার করে নেওয়া হয়েছিল। ইতিমধ্যেই এই গানের ঝলক দেড়লাখের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। এই গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘কেইসান পিয়াবা কে চারিত্রর বা’র। এদিন পর্দায় ‘বালমা বালমা বিন্দিয়া কাহে চুড়ি কাঙ্গনা’ গানের তালেই তাল মিলিয়েছিলেন তারা। এটি যে ভোজপুরি দর্শকদের অন্যতম পছন্দের একটি গান, সেকথা অবশ্য কমেন্টবক্সে তাদের মন্তব্যতেই স্পষ্ট হয়ে গিয়েছে আবারো। উল্লেখ্য এই ছবিতে রবি কিষান, রানি চ্যাটার্জী ছাড়াও ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রদীপ আর পান্ডে, মনোজ আর পান্ডে, অঞ্জনা সিংয়ের মতো একাধিক তারকাদের দেখা মিলেছে।

Related News