Viral Video: বোলপুর স্টেশনে দিব্যি কম্পিউটারে টিকিট কেটে দিচ্ছে হনুমান! তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

Viral Video: ভাইরাল হল হনুমানের ভিডিও (Monkey Viral Video)। এই ভিডিওতে স্টেশনের কাউন্টারে বসে সবাইকে অবাক করে দিল এক আস্ত হনুমান। হনুমানের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় কার্যত শোরগোল সৃষ্টি করেছে। কেউ এই ভিডিও দেখে হেসে লুটোপুটি খেয়েছেন, আবার কেউ রেল কাউন্টারের পরিবেশ তথা উপস্থিত মানুষজন, কম্পিউটার ও গুরুত্বপূর্ণ ফাইলের নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। কারণ যাই হোক না কেন, বর্তমানে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় বস্তুতে পরিণত হয়েছে। আপনি কি এই ভিডিও দেখেছেন?

হনুমানের ভাইরাল ভিডিওটিতে (Viral Video) হনুমানটিকে রেল কাউন্টারের অন্দরে কম্পিউটার ও রেজিষ্টারের সামনে বসে থাকতে দেখা যায়। এই দৃশ্য দেখে অনেকেই মজার ছলে দাবি করে বসলেন এই হনুমান হয়তো রেলকর্মী হিসাবে কাজ করতে এসেছে।

দাবি করা হয়েছে, ঘটনাটি ঘটেছে বীরভূম (Birbhum District) জেলার বোলপুরের রেল স্টেশনে (Bolpur Rail Station)। ভিডিওটি ভালো করে দেখলে বোঝা যাবে, হনুমানটি বেশ যত্ন সহকারে পরিপাটি করে একদম মানুষের মতো করে চেয়ারে বসে আছে। সামনে থাকা টেবিলের বাঁ দিকে একটি রেজিষ্টারের পাতা উড়তে দেখা যায় এবং হনুমানটির ঠিক সামনেই থাকা একটি কম্পিউটার অন থাকতে দেখা যায়। রীতিমতো গম্ভীর হয়ে কম্পিউটারটির কীবোর্ডের বাটন টিপতে দেখা যায় তাকে। হনুমানটির এই কীর্তি দেখে ক্যামেরার আড়ালে একজন বলেই বসেন বোলপুর ইনকোয়েরি স্পেশালিস্ট, ইনকোয়েরি ডিউটি করছে”। ব্যক্তির এই কথা শুনেও অনেকে হেসে ফেটে পড়েন। একইসঙ্গে অপর এক ব্যক্তির আওয়াজ শোনা যায়, যিনি হনুমানটিকে কাউন্টার থেকে বের করার পরামর্শ দেন।

ভিডিওটি পোস্ট করা হয়েছে ‘এই সময় অনলাইন’ (Ei Samay Online) নামক ইউটিউব চ্যানেল থেকে। ভিডিওটি মাত্র কয়েক সেকেন্ডের হলেও তা সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে রেখে দিয়েছে। এই ভিডিও অগণিত মানুষ দেখে ফেলেছেন এবং বহু মানুষ পছন্দ করেছেন।

Related News