AMRAPALI ROMANCE VIDEO : আম্রপালি এবং নিরহুয়ার মধ্যে এমন রোমান্স, ভিডিও দেখে নিয়ন্ত্রণহীন দর্শক

Written by TT Desk

Published on:

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এর ভিউজ এই মুহূর্তে কোটিতে কথা বলছে।

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘জাদ কে জোগাদ কাকে যা’ গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন অভিনেত্রী। অনক্যামেরা নিজের হাতে কাঁচের বোতল ভেঙেছিলেন অভিনেতা। জাঞ্জির ভেঙে উল্লেখ্য গানে চূড়ান্ত নাচতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। আর পর্দায় তাদের প্রয়োজনের থেকে অতিরিক্ত ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে। উল্লেখ্য এই ঝলক ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে ৬ কোটির কাছাকাছি মানুষের কাছে।

‘ওয়াল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরি’ নামক ইউটিউব চ্যানেল থেকে প্রায় ৭ বছর আগে শেয়ার করা হয়েছিল এই রোমান্টিক গানের ভিডিওটি। অন্যতম জনপ্রিয় ভোজপুরি ছবি ‘আশিক আওয়ারা’র গান এটি। ৭ বছর আগে শেয়ার হলেও বর্তমানে এই ভিডিওটির সূত্র ধরে চর্চায় এই অনস্ক্রিন তারকা জুটি। এই ভিডিওতে এই দুই তারকাকে একাধিকবার চুম্বনের দৃশ্যে দেখা গিয়েছে। দেখা গিয়েছে, চূড়ান্ত ঘনিষ্ঠভাবেও।

Related News