‘মেঘের পালক’ গানে বাড়ির ছাদে দুর্দান্ত নাচ সুন্দরী সৃজার, প্রশংসায় পঞ্চমুখ নেটমহল

Written by TT Desk

Published on:

‛মেঘের পালক চাঁদের নোলোক কাগজের খেয়া ভাসছে’ গানে অসাধারণ নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুন্দরী যুবতী। ‛নটবর নট আউট’ এলবামে শ্রেয়া ঘোষালের গাওয়া এই গানটিতে দেখা গিয়েছিল রাইমা সেনকে। আর এবার সেই গানেই নেচে ভাইরাল হলেন এক যুবতী। এখনকার দিনে বিনোদনের অন্যতম একটি প্রধান মাধ্যম হল ইউটিউব (YouTube)। এখানে মানুষজন তাদের নিজ নিজ প্রতিভা তুলে ধরেন ভিডিওর মাধ্যমে। আর তারফলে তা পৌঁছে যায় পৃথিবীর আনাচে – কানাচে।

আজকালকার দিনে মানুষ আগের চেয়ে অনেকটাই আধুনিক হয়েছেন। আর তাইতো ঘরের গণ্ডি পেরিয়ে তারা সমাজের কাছে নিজের প্রতিভা দিয়ে নিজেকে মেলে ধরছেন। সম্প্রতি তেমনই এক যুবতী নাচের মাধ্যমে ভাইরাল (Viral) হয়েছেন নেটমাধ্যমে। ওই যুবতীর নাম সৃজা বিশ্বাস (Srija Biswas)। ইউটিউবে (Youtube) তার একটি নিজের চ্যানেল রয়েছে। নিজের নাম দিয়েই চ্যানেলটির নাম রেখেছেন। ওই চ্যানেলটির নাম ‛Srija Biswas‘।

সেখানে নিয়মিত ওই যুবতী একের পর এক নাচের ভিডিও (Video) পোস্ট করে থাকেন। আর যা মুহূর্তেই ভাইরাল (Viral) হয়। আর এবারেও ইউটিউবে তিনি নাচের ভিডিওটি শেয়ার করেছেন। যেখানে তাকে ‛নটবর নট আউট’ এলবামের ‛মেঘের পালক চাঁদের নোলোক কাগজের খেয়া ভাসছে’ গানে নাচতে দেখা যাচ্ছে। অল্প সময়ের মধ্যে এই নাচের দৌলতে নেট দুনিয়ার জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন এই সৃজা নামের মেয়েটি।

এমনকি তার নাচের ভিডিও (Video) পোস্ট হওয়া মাত্রই প্রশংসার বন্যায় ভরিয়ে দেন নেটিজেনরা। সম্প্রতি ওই যুবতী নিজের ইউটিউব চ্যানেলে ভিডিওটি শেয়ার করেছেন। তার পরণে রয়েছে সালোয়ার। সঙ্গে খোলা চুল। এই সাজে যে তাকে দেখতে অসাধারণ লাগছে তা নতুন করে বলার অপেক্ষা রাখেনা। ছাদের উপর গানের তালে নেচে তাক লাগিয়েছেন তিনি। নিজের মতো করে দূর্দান্ত এক্সপ্রেশন দিয়ে নেচে চলেছেন ওই যুবতী।

মাত্র ৯ মাস আগে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যেই ৩৩ হাজার মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন প্রায় আটশোর কাছাকাছি মানুষ। সবমিলিয়ে ওই সৃজা নামের যুবতীর নাচের ভিডিও হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related News