মহানায়ক উত্তম কুমারের সঙ্গে মিল আছে শোভনের! এক সাক্ষাৎকারে স্পষ্ট করেই জানিয়েছিলেন বৈশাখী

Written by TT Desk

Published on:

শোভনকে নিয়ে একবার অকপট বৈশাখী। প্রেমিক-প্রেমিকাদের মধ্যে অন্যতম বহুল চর্চিত একটি জুটি হল শোভন-বৈশাখী (Sovan-Baisakhi)। বয়সের তোয়াক্কা না করে তাঁরা কেবল ডুব দিয়েছেন প্রেম সাগরে। কখনও রবীন্দ্র সংগীতে আবার কখনও ভিক্টোরিয়ার সামনে ঘোড়ার গাড়ি চেপে চলে তাঁদের প্রেম পর্ব। এমনকি বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোর দশমীর দিনে বৈশাখীর সিথিতে সিঁদুর পরাতেও দুবার ভাবেননি শোভন।

রাজনীতির বাইরে গিয়েও তাদের মনে সবসময়ই বয় প্রেমের হাওয়া। আর তাদের এই প্রেম নিয়ে কম রঙ্গ-রসিকতাও হয়না নেট মাধ্যমে। তবে, তাতে একেবারেই পাত্তা দেননা কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় (Sovan chottopadhyay) ও বৈশাখী বন্দোপাধ্যায় (Baisakhi Bandhyapadhay)। বরং তারা খুল্লামখুল্লা প্রেম করে চলেছেন। সম্প্রতি কিছুদিন আগেও শোভনের জন্মদিনে একেবারে রোম্যান্টিক মুডে ধরা দিয়েছিলেন এই চর্চিত জুটি।

কিন্তু শোভনকে দেখলে কোন নায়কের সঙ্গে মিল খুঁজে পান বৈশাখী তা জানেন কি? এক জনপ্রিয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন যে, তার শাহরুখ খানের সিনেমা ভালো লাগে। সালমানের সিনেমা কম দেখেছেন। কিন্তু বৈশাখী উত্তম কুমারের পর্দার চরিত্রের সঙ্গে শোভনের মিল খুঁজে পান। অভিনেতার হাবভাবের সঙ্গে নাকি বেশ মিল শোভনের। এমনকি বৈশাখীর কথায় ওই সময়ে বাঙালির যে পুরুষালি চেহারা ছিল তাও নাকি শোভনের মধ্যে আছে।

পাশাপাশি তিনি এও বলেন যে, উত্তর কুমারের হাসি আর তাকানোটা নাকি কিলিং। তবে, এখানেই শেষ নয়। বৈশাখী জানান যে, শোভন ও তার জীবন নিয়ে কোনোদিন বই বা সিনেমা লেখা হলে তার নাম রাখবেন নাকি ‛শোভন বৈশাখীর অন্দরমহল’। সিনেমাতে শোভনের চরিত্রে তিনি প্রসেনজিৎকে দেখতে চান। আর তার চরিত্রে তিনি চান বাংলাদেশের অভিনেত্রী বাঁধনকে। ঋতুপর্ণা ভালো হলেও বাঁধনের সঙ্গে নিজের অনেক মিল খুঁজে পান বলে তিনি জানিয়েছেন।

প্রসঙ্গত, গতবছর আইনি বিচ্ছেদ হয়ে গিয়েছে বৈশাখী ও তার স্বামী মনোজিতের। কিন্তু খাতায় কলমে শোভন এখনও রত্নারই। তবে, ডিভোর্সের পর ঘটা করে যে শোভন-বৈশাখী (Sovan-Baisakhi) বিয়ে করবেন তা এক সাক্ষাৎকারে স্পষ্ট করেই জানিয়েছিলেন বৈশাখী।

Related News