‘পিন্দারে পলাশের বন’, শাড়ি পরে বাড়ির ছাদে দুর্দান্ত লোকনৃত্য সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

Written by TT Desk

Published on:

‛পিন্দারে পলাশের বন’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) এক সুন্দরী যুবতী। আগেকার দিনে একজন শিল্পীর প্রতিভাকে সকলের কাছে তুলে ধরা বেশ কষ্টকর ছিল। এমনকি তার জন্য বছরের পর বছর অপেক্ষাও করতে হতো। আর তার নিদর্শন আমরা ‛হংসরাজ’ সিনেমায় পেয়েছি। তবে, এখন যে কেউই তার প্রতিভাকে খুব সহজেই তুলে ধরতে পারেন সকলের সম্মুখে। আর তার একমাত্র পথ হল এই সোশ্যাল মিডিয়া।

এই সোশ্যাল মিডিয়ার (Social Media) হাত ধরেই প্রতিদিন যে কত কত প্রতিভা উঠে আসছে সকলের চোখের সামনে তার কোনো ইয়াত্তা নেই। সম্প্রতি তেমনই এক যুবতীর নাচের ভিডিও (Video) ভাইরাল (Viral) হয়েছে নেট মাধমে। ওই যুবতীর পরনে রয়েছে শাড়ি ও সঙ্গে মানানসই ব্লাউজ। হাতে চুরি, গলায় হার, খোলা চুলে ফুল। ছিমছাম চেহারার ওই যুবতী এর আগেও বহুবার নেচে মনজয় করেছেন সকলের।

আর এবার বাড়ির ছাদের মধ্যেই অসাধারন নেচে চলেছেন। গানের প্রতিটা কথার সঙ্গে যেভাবে এক্সপ্রেশন দিচ্ছেন তা সত্যিই অনবদ্য। সকলেই মুগ্ধ হয়েছেন ওই যুবতীর নাচে। সম্প্রতি ‛Rimpa’s Dance’ নামের একটি ইউটিউব চ্যানেল (YouTube Channel) থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। কিছু মাস আগে শেয়ার করা ভিডিওটি ইতিমধ্যেই হাজার হাজার মানুষ দেখে ফেলেছেন।

এমনকি পছন্দ করেছেন প্রচুর মানুষ। বহু মানুষ ওই যুবতীর নাচের প্রশংসা করে আবার কমেন্টও করেছেন। এখনকার দিনে শুধুমাত্র বিনোদনই নয় রোজগারেরও একটি মাধ্যম হল ইউটিউব (YouTube)। যেখানে ভিডিও (Video) পোস্ট করলে ভিউয়ার্স ও সাবক্রাইবারের সঙ্গে সঙ্গে বাড়ে টাকার সংখ্যা। আপাতত মিষ্টি ওই মেয়ের অসাধারণ নাচে মুগ্ধ সাইবারবাসী।

Related News