BHOJPURI VIDEO – খেসারি তেল মাখিয়ে ভরপুর সুযোগ নিলেন ইয়ামিনী সিংএর, সোশ্যাল মিডিয়ায় তোলপাড় এই ভিডিও

Written by TT Desk

Published on:

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটিকে। ভাইরাল হওয়া গানে নেহা রাজ ও কেশরী লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে নেটদুনিয়ায়, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমেই এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে কোটিতে কথা বলছে।

নেহা রাজ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মধ্যে। ৪ মাস আগে ‘সারেগামা হাম ভোজপুরি’র ব্যানারে হোলি উপলক্ষে একটি নতুন মিউজিক ভিডিও প্রকাশ্যে এসেছিল। সেই ভিডিওতে ‘তেল’এর তালেই নেহা রাজকে একেবারে সাজানো-গোছানো সেটে অভিনেতার সাথে চূড়ান্ত রোমান্টিক হতে দেখা গিয়েছিল। ছিল জোরদার নাচের দৃশ্যও। ইতিমধ্যেই তাদের এই মিউজিক ভিডিও পৌঁছে গিয়েছে ৫ কোটির কাছাকাছি মানুষের কাছে। বলাই বাহুল্য, এই মুহূর্তে ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে কেশরী লাল যাদব ও নেহা রাজের এই রোমান্টিক মিউজিক ভিডিওটি।

৮ মাস আগে ‘সারেগামা হাম ভোজপুরি’র ব্যানারে এই মিউজিক ভিডিওটি মুক্তি পেলেও এখনো ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে ট্রেন্ডিংয়ে রয়েছে এই গানটি। উল্লেখ্য গানটির কথা দিয়েছিলেন পবন পান্ডে। সুর দিয়েছিলেন শুভম রাজ। গানটি শোনে গিয়েছিল স্বয়ং কেশরী লাল যাদব ও নেহা রাজের কন্ঠেই। এই মুহূর্তে নিজেদের এই ৮ মাস পুরানো মিউজিক ভিডিওর সূত্র ধরেই একাংশের মাঝে পুনরায় চর্চিত ও প্রশংসিত ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই দুই জনপ্রিয় তারকা।

Related News