সোফিয়া আনসারি শরীর থেকে খুলে পরছে তোয়ালে দেখা গেল ন’গ্ন শরীরের ‘Video’, ওপর থেকে নিচ পর্যন্ত কিছুই পরেননি

Written by TT Desk

Published on:

সোফিয়া আনসারি সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ জনপ্রিয় নেটনাগরিকদের মাঝে। তিনি নিজেকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসাবেই ব্যক্ত করেন। পাশাপাশি তার সোশ্যাল মিডিয়ার বিশ্লেষণ অনুযায়ী, তিনি একাধারে মডেল এবং অভিনেত্রীও। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা রীতিমতো চোখে পরার মতো। তিনি প্রায়ই নিজের ছবি কিংবা ভিডিওর সূত্র ধরে চর্চায় থাকেন। বেশিরভাগ সময়ই বোল্ড লুকে দেখা মেলে সোফিয়ার। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার অপেক্ষাই রাখে না। সম্প্রতি নিজের আরো ঝলকের সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী। একাংশের মাঝে হয়েছেন কটাক্ষের শিকারও।

বর্তমানের অভিনেত্রী হিসাবে নেটদুনিয়ায় কম সক্রিয় নন তিনি। ইনস্টার পাতায় ১০ মিলিয়নের কাছাকাছি ফলোয়ার্স রয়েছে তার। তার এক ঝলক পাওয়ার আশায় অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তরাও। অভিনেত্রীও যে তাদের নিরাশ করেন না, সেকথা আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। তবে এই মুহূর্তে অভিনেত্রী নিজের এক সাহসী ঝলকের সূত্রেই ঘায়েল করেছেন ভক্তদের। কু-মন্তব্যও মাথা পেতে নিয়েছেন অভিনেত্রী।

সাম্প্রতিক ভাইরাল হওয়া এই ঝলকে অভিনেত্রীকে বাথরুম থেকেই ক্যামেরার সামনে হাজির হতে দেখা গিয়েছিল। এদিন লাল ডিপ নেকলাইন কাটিং ক্রপটপ ও কালো অন্তর্বাসে দেখা গিয়েছিল তাকে। খোলা চুলে, ভিজে আউটফিটে, বাথটবে বসেই হাতে গ্লাস নিয়েছিলেন তিনি। তার চোখে-মুখে আবেদনের ছাপ ছিল স্পষ্ট। নিজের এই লুকের দুটি ঝলক নিজেই বেশ কিছুসময় আগে শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী। এই মুহূর্তে নিজের এই ঝলকের সূত্রেই চর্চিত তিনি।

সোফিয়ার এদিনের এই ঝলক ভাইরাল হওয়ার পর থেকেই কেউ সরাসরি মেয়েদের সম্মান করা শিখতে বলেছেন তাকে। আবার কেউ সানি লিওনির সাথেই তুলনা করেছেন তার। তবে অভিনেত্রীর এই ঝলকে খুব বেশি প্রতিক্রিয়া মেলেনি নেটজনতা কিংবা অনুরাগীদের কাছ থেকে। তবে এদিন যে অভিনেত্রী প্রয়োজনের থেকে অতিরিক্ত সাহসী লুকেই হাজির হয়েছিলেন, সেকথা আর আলাদাভাবে বলার নয়। এক্ষেত্রে এই ঘটনা এই প্রথম নয়, বেশিরভাগ সময়েই সাহসী লুকে সোশ্যাল মিডিয়ার পাতায় হাজির হন অভিনেত্রী। অবশ্য তার একাধিক প্রমাণ মিলবে তার সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই।

Related News