Bhojpuri Song: থানার মধ্যে আম্রপালি দুবের হট মুভে নিয়ন্ত্রণহীন নিরহুয়া, ভিডিও দেখে উচ্ছ্বসিত ভক্তরাও

Written by TT Desk

Published on:

বর্তমানে সোশ্যাল মিডিয়ার সূত্র ধরে প্রায়ই একাধিক ভোজপুরি ঝলক ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি তেমনই আরো একটি ঝলক ভাইরাল হয়েছে। সেই ঝলকের সূত্র ধরে এই মুহূর্তে ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে পুনরায় চর্চিত হচ্ছেন আম্রপালি ও নীরাহুয়া। এই মুহূর্তে তাদের সেই ঝলক একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের সূত্র ধরেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সেই ঝলকের ভিউজ এই মুহূর্তে কোটিতে কথা বলছে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকের শুরুতেই অভিনেত্রীকে সুইমিং পুল থেকে উঠে আসতে দেখা গিয়েছে। আর তারপরের দৃশ্য থেকেই পুলিশ অর্থাৎ নীরাহুয়ার সাথেই রোমান্টিক ভোজপুরি গানের তালেই থানার মধ্যে নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আর এই ঝলক খুব স্বাভাবিকভাবেই পুনরায় নজর কেড়েছে ভোজপুরি দর্শকদের একাংশের। এই ঝলকটি ‘ওয়েব মিউজিক ভোজপুরি’ নামের একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলের সূত্র ধরেই ভাইরাল হয়েছে নেটজনতার একাংশের মাঝে। রইল সেই ঝলক।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি পাঁচবছর আগে উল্লেখ্য ইউটিউব চ্যানেল থেকেই শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে এই ঝলক দেখে ফেলেছেন দেড় কোটির কাছাকাছি মানুষ। এই ঝলকে আম্রপালি ও নীরাহুয়াকে ‘জেল কারাইবু কা এ সুগি’র তালেই দেখা গিয়েছিল। জনপ্রিয় ভোজপুরি ছবি ‘সিপাহী’র গান এটি। এই গানের কথা দিয়েছিলেন শ্যাম দেহাতি। সুর দিয়েছিলেন ওম ঝাঁ। পর্দায় গানটি তার কন্ঠেই শোনা গিয়েছিল। আপাতত, জনপ্রিয় ভোজপুরি গানের ভিডিওগুলির মধ্যেই এই গানের ভিডিওটি আবারো ভাইরাল হয়েছে। আর নিজেদের প্রিয় তারকা জুটিকে পুনরায় একসাথে দেখে খুশি ভোজপুরি ভক্তরাও।

Related News