VIRAL: পোশাকের নীচে উঁকি দিচ্ছে সুগভীর নাভি, ‘কাঁটা লাগা’ গানে ভক্তদের মনে কাঁটা ফোটালেন এই সুন্দরী যুবতী

Written by TT Desk

Published on:

বর্তমানে সোশ্যাল মিডিয়ার পাতায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন ঝলক নেটজনতার একাংশের দৃষ্টি আকর্ষণ করতে পারে, তবে সেই ঝলক নিমেষে ভাইরাল হয়। নেটদুনিয়ায় বর্তমানে কেউ নিজের প্রতিভার সূত্র ধরে, আবার কেউ শুধুমাত্র ভাইরাল হওয়ার জন্যই দেখা দেন ক্যামেরার সামনে। আর এক্ষেত্রে ভাইরাল হতেই বেশিরভাগ মানুষ পা রাখেন এই নেটদুনিয়ায়। এই মুহূর্তে তেমনি আরো এক ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

বর্তমানে ছোট থেকে বড় সকলের কাছেই বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ায় নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটিয়ে থাকেন আজকের অধিকাংশ মানুষ। আর সোশ্যাল মিডিয়াও এক্ষেত্রে নিরাশ করে না তার নেটজনতাকে। সেও প্রতিদিন প্রতিমুহূর্তে একাধিক বিনোদনজনক ঝলক নিয়ে হাজির থাকে, যা খুব স্বাভাবিকভাবেই ধরে রাখে নেটনাগরিকদের। বর্তমানে তেমনি আরো এক বিনোদনমূলক নাচের ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে। রইল সেই ভিডিওই।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে সুপ্রিয়া কুমারীর দেখা মিলেছে। ঝলকে বলিউডের অন্যতম হিট গান ‘কাঁটা লাগা’র তালেই নিজের বাড়ির ছাদে নাচতে দেখা গিয়েছিল তাকে। খোলা চুলে, কালো ব্রালেটে কালো পেটিকোটে পরেছিলেন তিনি। নিয়েছিলেন নিউড মেকাপও। পরেছিলেন মানানসই গয়না। আপাতত, নিজের এই রিলের সূত্র ধরেই একাংশের মনে কাঁটা বিঁধিয়েছেন তিনি, যা স্বাভাবিকভাবেই নজর কেড়েছে একাংশের। অবশ্য তার একাধিক ঝলক কমেন্টবক্সে নজর রাখলেই মিলবে। কেউ কেউ হৃদয়ের ইমোজিতে ভরিয়ে দিয়েছেন কমেন্টবক্স। আবার কেউ সরাসরি প্রশংসা করেছেন তার ব্রালেটের। সব মিলিয়ে এই গানের তালে তাল মিলিয়েই একাংশের মাঝে চর্চিত সুপ্রিয়া কুমারী।

Related News