Bold Web Series: ক্যামেরার সামনে খুলেছেন কাপড়! লজ্জার সমস্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী, একা দেখুন

Written by TT Desk

Published on:

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। আজকের এই প্রতিবেদনে এমনই এক ওয়েব সিরিজের কথা জানাবো যা রিলিজ করেছে উল্লু অ্যাপে। আর অন্যান্য সিরিজের মতই এই ওয়েব সিরিজ রিলিজ করতেই তা ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়াতে।

উল্লুতে নতুন রিলিজ হওয়া ওয়েব সিরিজের নাম ‘খিড়কি‘ পার্ট ২। এই ওয়েব সিরিজের প্রথম পার্ট ব্যাপক জনপ্রিয় হয়েছিল ওয়েব সিরিজপ্রেমীদের মধ্যে। সদ্য রিলিজ হওয়া ট্রেলারটি শুরু হয় একজন মধ্যবয়সী পুরুষ তার বাড়ি থেকে বেরিয়ে আসা এক তরুণীর দিকে তাকিয়ে। সে তার কাছে এসে বলে যে “ভাগ্য, রকেট এবং মহিলাদের লালসা একজন পুরুষকে যে কোনও জায়গায় নিয়ে যেতে পারে”। একই ট্রেলারে, অন্য এক যুবতীকে গোলাপী সালোয়ার স্যুটে তার দরজায় কারও জন্য অপেক্ষা করতে দেখা যায় এর পাশাপাশি একজন বসকে তার কেবিনে তার সেক্রেটারির সাথে শারীরিক সম্পর্ক করতে দেখা যায়। ওয়েব সিরিজের কিছু ঝলক এখানেই দেখে নিন।

Related News