দীপার ওপর রাগ করে মন্দিরে বিয়ে করছে সূর্য ও মিশকা, প্রকাশ্যে মোড় ঘোরানো পর্ব

Written by TT Desk

Published on:

Anurager Chhowa: ভাঙতে চলেছে সূর্য-দীপার সম্পর্ক! স্টার জলসার অন্যান্য ধারাবাহিক গুলির মধ্যে জনপ্রিয়তার শিখরে রয়েছে দর্শকদের প্রিয় সিরিয়াল অনুরাগের ছোঁয়া। বিভিন্ন সময়ে ধারাবাহিকের (Anurager Chhowa) মোড় ঘোরানো পর্ব গুলি দর্শকদের ভাবনা চিন্তায় নতুন মাত্রা যোগ করেছে। নতুন নতুন ধারাবাহিকের ভিড়ে প্রথম দশের টপারে নিজের জায়গা ধরে রেখেছে এই সিরিয়াল। তবে এসবের মধ্যেই শোনা যাচ্ছে, দীপাকে ছেড়ে খলনায়িকা ওরফে বান্ধবী মিশকার সাথে সাত পাকে বাঁধা পড়তে চলছে সূর্য।

মিশকার সাথে সাত পাকে বাঁধা পড়তে চলছে সূর্য?

সূর্য-দীপার প্রেম কাহিনীকে সামনে রেখেই শুরু হয়েছিল বাঙালি দর্শকদের প্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। কিন্তু বর্তমানে সেই সম্পর্কে চিড় ধরেছে অনেকটাই। নিত্য দিনের ভুল বোঝাবুঝির কারণে এক ছাদের তলায় থাকছেন না ধারাবাহিকের প্রধান জুটি। যদিও সূর্য-দীপার সম্পর্কে সমস্ত কলকাঠি নাড়ছে সূর্যর বান্ধবী মিশকা। যা দর্শকদের কাছে সম্পূর্ণ স্পষ্ট। যদিও দর্শকরা চাইছেন সব ঝুট ঝামেলা শেষ হোক। আবারও আগের মতো মিল হোক দুজনের (Anurager Chhowa)। তবে এরই মাঝে শোনা যাচ্ছে ধারাবাহিকের আগামী পর্বের খবর। সিরিয়ালের পরবর্তী পর্বে সূর্যর সাথে সাত পাকে বাঁধা পড়তে চলছেন মিশকা।

সত্যিই কি দীপাকে ছেড়ে মিশিকা-কে বিয়ে করবে সূর্য?

বর্তমানে ধারাবাহিকের পর্বগুলি যেভাবে এগোচ্ছে তাতে এমন পরিস্থিতির সাক্ষী হতেও পারেন দর্শকেরা। তবে চ্যানেল কর্তৃপক্ষের তরফে সূর্য ও মিশকার বিবাহ সম্পর্কে কোনো রকম তথ্য বা পর্ব প্রকাশ্যে আনা হয়নি। আসলে বিভিন্ন ফ্যান পেজ গুলির তরফে ধারাবাহিকের পুরনো একটি পর্বের ভিডিও প্রকাশ্যে আনা হয়েছে। বেশ কিছুদিন আগে ধারাবাহিকের একটি পর্বে দীপার মেয়ে সোনাকে ভুল বোঝানোর জন্য নিজের এবং সূর্যর বিয়ের একটি ছবি ল্যাপটপ ওয়ালপেপার সেট করেন মিশকা। যা চোখে পড়ে যায় সূর্যের। আর এরপর থেকেই সূর্য এবং মিশিকার বিয়ের প্রসঙ্গ তোলা হচ্ছে।

Related News