Top 5 Bold Web Series: এগুলি ভারতের সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে ভুলেও এই পাঁচ সিরিজ দেখবেন না

Written by TT Desk

Published on:

ডিজিটাল যুগে স্ট্রিমিং প্লাটফর্মগুলি ইন্টারনেটের জগতে বেশ জনপ্রিয়তা পেয়েছে। অ্যামাজন প্রাইম থেকে শুরু করে নেটফ্লিক্স কিংবা Zee 5 এর মত প্ল্যাটফর্ম আজকাল মানুষের মধ্যে বেশ জনপ্রিয়তা পাচ্ছে। এই সমস্ত প্লাটফর্মের কনটেন্ট দেখতে মানুষ বেশ পছন্দ করেন। কিন্তু এমনও কয়েকটি প্লাটফর্ম রয়েছে যেখানে এমন কিছু ওয়েব সিরিজ আসে যা সকলের সাথে বসে দেখা যায় না। এই সমস্ত ওয়েব সিরিজে এমন কিছু দৃশ্য আপনি দেখতে পাবেন যা হয়তো সাধারণভাবে স্বাভাবিক বলে মেনে নেওয়ার যোগ্য নয়। এই ওয়েব সিরিজে বেশ কিছু সাহসী দৃশ্য থাকে। আজকের এই প্রতিবেদনে আপনাদের এমনই ৫ সাহসী ওয়েবসিরিজ সমন্ধে জানাবো যা ভুল করেও পরিবারের সামনে দেখবেন না।

বোল্ড ওয়েব সিরিজের কথা বলতে গেলে প্রথমে তালিকাতে যার নাম উঠে আসে তা হল ওয়াকম্যান। এটি Ullu অ্যাপে রিলিজ করেছিল। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রিধীমা তিওয়ারি। এতে এক নারীর যৌণ চাহিদা পূরণ করতে পারেন না তাঁর স্বামী। এরপর সন্তুষ্টির জন্য যে অন্য পুরুষের আকৃষ্ট হয়। এমনকি নিজের ভাগ্নের সামনে নিজের শরীর সঁপে দেন তিনি। এই ওয়েব সিরিজ ঘরের দরজা বন্ধ করে দেখবেন।

২) শ্যাহেদ:

সাহসী ওয়েব সিরিজের তালিকায় দ্বিতীয়তে রয়েছে শ্যাহেদ ওয়েব সিরিজ যা রিলিজ করেছে Ullu অ্যাপে। এই ওয়েব সিরিজে এক পরকীয়া সম্পর্ক দেখানো হয়েছে। দেবর ভাবীর এমন রসালো সম্পর্ক দেখে রাতের ঘুম চলে যাবে আপনার। এখানে প্রথমে দেখানো হয়েছে দুই ভাই আছে এবং বড় ভাই বিয়ে করেন। তবে বড় ভাইয়ের বউয়ের সাথে ছোট ভাই শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন বিভিন্ন ছলনায়। বৌদি তার দেওরের গোপনাঙ্গে মধু লাগিয়ে উত্তাল যৌনতাই মত্ত হয়। এই ওয়েব সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া গামরে।

৩) তাকঃ

গল্পটি শৈলেশ নামের একজন জিম প্রশিক্ষককে নিয়ে। তিনি আলফা ফিটনেস নামের একটি জিমে কাজ করেন। শৈলেশ একজন জনপ্রিয় নারী প্রশিক্ষক। মহিলারা বলতে গেলে তাকে নিয়ে পাগল। পরবর্তীতে সিরিজে প্রশিক্ষক হয়ে ওঠেন প্লেবয়। কিভাবে এবং কেন তা জানতে গেলে আপনাকে দেখতে হবে উল্লুর এই সিরিজটি।

৪) মম অ্যান্ড ডটার:

এই সিরিজটি একটি মেয়ে এবং একজন মাকে নিয়ে। এই সিরিজে একদিন মা একটি পার্টির জন্য বাইরে যায় তখন তার মেয়ে অনন্যা তার বন্ধু কার্তিককে বাড়িতে ডেকে পাঠানোর অনুমতি চায়। কিন্তু, আদতে কার্তিকের সঙ্গে সম্পর্কে ছিলেন অনন্যার মা নিজেও। তাই মা অনুমতি দিলেও পরবর্তীতে সিরিজে আপনি দেখতে পান, মা এবং কার্তিক শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন।

৫) সিসকানরিয়া:

এই ওয়েব সিরিজেও রয়েছে পরকীয়া সম্পর্কের কাহিনী। এটি Ullu অ্যাপে রিলিজ করেছে। এটি পালং তোড সিরিজের। এতে শ্বশুর ও বৌমার মধ্যে উদ্দাম যৌনতা দেখে অবাক হবেন আপনি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নূর মালবিকা। অন্যদিকে শ্বশুরের ভূমিকায় রয়েছেন তারকেশ চৌহান।

Related News