কালো শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভি, ভোজপুরি গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, শরীরে এমনভাবে ঢেউ তুলেছে

Written by TT Desk

Published on:

বর্তমানের সোশ্যাল মিডিয়ার যুগে ভোজপুরি গানের জনপ্রিয়তাও রয়েছে নেটদুনিয়ায় একাংশের মাঝে। আর বিনোদনের স্বার্থে কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর এক্ষেত্রে ইনস্টাগ্রাম কিংবা ইউটিউবের সূত্র ধরে একাধিক ভোজপুরি গানের ঝলক ভাইরাল হয়। আর সেইসমস্ত গানের তালেই তাল মিলিয়ে নেটজনতার একাংশের মাঝে ভাইরাল হন একাধিক নেটজনতা। সোশ্যাল মিডিয়ার পাতায় এই ধরনের একাধিক ঝলক মিলবে। আপাতত, তেমনি আরো এক ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে। রইল ঝলক।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে এক যুবতীকে পবন সিং ও ইন্দু সোনালীর গাওয়া একটি হিট গানের তালেই মন মাতানো নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। ঝলকে স্নেহা যাদব নামের এক ডিজিটাল ক্রিয়েটরকেই দেখা গিয়েছে। নেটদুনিয়ায় তার ফলোয়ার্সের সংখ্যাও নেহাত কম নয়। এদিনের ঝলকে স্নেহাকে ‘বিন বিহায়ে রাজাজি’র তালেই ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন তিনি। কালো স্লিভলেস ব্লাউজ ও কালো ঝকঝকে শাড়িতেই এদিনের লুক সেট করেছিলেন তিনি। খোলা চুলে, নিয়েছিলেন মানানসই মেকাপও। তিনি যে এই ধরনের রিল বানাতে যথেষ্ট সাবলীল, সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। আপাতত, নিজের এই সাম্প্রতিক ঝলকের সূত্রেই চর্চিত স্নেহা। তবে এই প্রথম নয়, এর আগেও তিনি যে নিজের এই ধরনের ঝলকের সূত্র ধরে চর্চিত হয়েছেন, তা বলাই বাহুল্য।

 

View this post on Instagram

 

A post shared by Sneha Yadav (@snehayadav504)

আজকের প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। প্রায় সকলের কাছেই সোশ্যাল মিডিয়া তাদের নিজেদের অবসরের সঙ্গী হিসাবে ধরে নিয়েছেন। আর এই অবস্থায় তারা নিজেদের বেশিরভাগ সময়টাই কাটিয়ে দেন এই সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মগুলিও নিজেদের নেটনাগরিকদের হতাশ করে না। প্ল্যাটফর্মগুলি প্রতিদিন প্রতিমুহূর্তে একাধিক বিনোদনমূলক ঝলক নিয়ে হাজির থাকে নিজেদের নেটজনতার সামনে। অবশ্য একথা আর আলাদাভাবে বলে দেওয়ার অপেক্ষা রাখছে না।

Related News