Viral Video: বয়সকে তুড়ি মেরে ‘সাজনা হ্যায় মুঝে সাজনা কে লিয়ে’ গানে ব্রেক ডান্স করছেন ৮০ বছরের বৃদ্ধ, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

আজকাল সর্বদা সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভিডিও ভাইরাল হচ্ছে। নাচ-গানের পাশাপাশি মানুষ তার জীবনের একাধিক কর্মকাণ্ডের সারসংক্ষেপ আজকাল সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে বেশ পছন্দ করেন। শুধু তাই নয়, পশু পাখির কর্মকাণ্ডের ভিডিও আজকাল অধিক মাত্রায় শেয়ার করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। শুধুমাত্র বিনোদনের জন্য নয়, সোশ্যাল মিডিয়া ব্যবহার করে উপার্জনের জন্য এই সমস্ত কর্মকাণ্ড করে থাকেন একাধিক মানুষ।

প্রাণবন্ত জীবনের জন্য আর কি চাই? যেখানে 80 বছরের এক বৃদ্ধ ‘সাজনা হ্যায় মুঝে সাজনা কে লিয়ে’ …. গানে অসামান্য ব্রেক ডান্স করছেন। আজ্ঞে হ্যাঁ, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি দৃশ্য রীতিমতো ভাইরাল হয়েছে। যেখানে 25 বছর বয়সী এক ধরনের সাথে সমান তালে ব্রেক ডান্স করে চলেছেন 75 থেকে 80 বছরের এক বৃদ্ধ। যা ইতিমধ্যে instagram মাধ্যমে বেশ জনপ্রিয়তা লাভ করেছে।

instagram মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওটি দেখা যাচ্ছে, রাজপথে একটি ছেলে জনপ্রিয় হিন্দি গান ‘সাজনা হ্যায় মুঝে সাজনা কে লিয়ে’-তে কঠিন স্টেপে ডান্স করছেন। আর ঠিক তার সামনে সেই ডান্স স্টেপ কপি করছেন 80 বছরের এক বৃদ্ধ।

কয়েক সেকেন্ডের সেই ভিডিওটি instagram-এ আপলোড করার পর থেকে এখনও পর্যন্ত লক্ষাধিক মানুষ উপভোগ করেছেন। শুধু তাই নয়, 60 হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন ভিডিওটি। পাশাপাশি অনেকেই কমেন্ট বক্সে ওই বৃদ্ধ দাদুর প্রশংসা করেছেন। কেউ লিখেছেন,”এই বয়সে এতটা প্রাণবন্ত কিভাবে?” আবার কেউ লিখেছেন,”সত্যি ভাবা যায়, এই বয়সে তিনি ব্রেক ডান্স করছেন।”

Related News