পরনে লাল টুকটুকে শাড়ি, সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ দীপ্তার, মুহূর্তেই ভাইরাল (Viral) ভিডিও

Written by TT Desk

Published on:

‛প্রেমেরও জোয়ারে’ গানে অসাধারণ রবীন্দ্র নৃত্যে তাক লাগালেন সুন্দরী যুবতী। মুহূর্তে ভাইরাল ভিডিও। আজকালকার দিনে বিনোদনের অন্যতম একটি প্রধান মাধ্যম হল ইউটিউব (YouTube)। এখানে মানুষজন তাদের নিজ নিজ প্রতিভা তুলে ধরেন ভিডিওর মাধ্যমে। আর তারফলে তা পৌঁছে যায় পৃথিবীর আনাচে – কানাচে। সম্প্রতি তেমনই সবুজে ঘেরা পরিবেশে রবীন্দ্রসংগীতে নৃত্যপরিবেশন করে তাক লাগালেন একটি মেয়ে।

বর্তমান সময়ে দাঁড়িয়ে মানুষজন আগের চেয়ে অনেকটাই আধুনিক হয়েছেন। আর তাইতো ঘরের গণ্ডি পেরিয়ে তারা সমাজের কাছে নিজের প্রতিভা দিয়ে নিজেকে মেলে ধরছেন। সম্প্রতি তেমনই এক যুবতী নাচের মাধ্যমে ভাইরাল (Viral) হয়েছেন নেটমাধ্যমে। ওই যুবতীর নাম বিদীপ্তা শর্মা (Bidipta Sharma)। ইউটিউবে (Youtube) তার একটি নিজস্ব চ্যানেলও রয়েছে। নিজের নাম দিয়েই চ্যানেলটির নাম রেখেছেন।

ওই চ্যানেলটির নাম ‛বিদীপ্তা শর্মা’। সেখানে নিয়মিত ওই যুবতী একের পর এক নাচের ভিডিও (Video) পোস্ট করে থাকেন। আর যা মুহূর্তেই ভাইরাল (Viral) হয়। অল্প সময়ের মধ্যে এই নাচের দৌলতে নেট দুনিয়ার জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন এই বিদীপ্তা নামের মেয়েটি। এমনকি তার নাচের ভিডিও (Video) পোস্ট হওয়া মাত্রই প্রশংসার বন্যায় ভরিয়ে দেন নেটিজেনরা।

সম্প্রতি ওই যুবতী নিজের ইউটিউব চ্যানেলে (Youtube Channel) একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাকে ‛প্রেমেরও জোয়ারে’ গানে সবুজে ঘেরা পরিবেশে নাচতে দেখা যাচ্ছে। ওই যুবতীর পরনে রয়েছে লাল রঙের প্রিন্টেড শাড়ি। সঙ্গে সাদা রঙের মানানসই ব্লাউজ। গলায় হার, হাতে চুড়ি। মাথায় খোঁপা করে গোঁজা ফুল। নিজের মতো করে দূর্দান্ত এক্সপ্রেশন দিয়ে নেচে চলেছেন ওই যুবতী।

মাত্র ২ মাস আগে শেয়ার করা এই ভিডিওটি (Video) ইতিমধ্যেই প্রায় দেড় লক্ষের কাছাকাছি মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন প্রায় সাড়ে চার হাজারের কাছাকাছি মানুষ। এমনকি বহু মানুষ আবার কমেন্টও করেছেন। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ওই বিদীপ্তা নামের যুবতীর নাচের ভিডিও।

Related News