Viral Video: লাল সালোয়ারে ভরা মঞ্চ কাঁপালেন হ’রিয়ানা কু’ইন রচনা তিওয়ারি, দেখে অবাক সকলে

Written by TT Desk

Published on:

বর্তমান সময়ে দাঁড়িয়ে আজকের প্রজন্মের মানুষের কাছে হরিয়ানভি নৃত্যশিল্পীদের পরিচিতি রয়েছে ভালোই। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বর্তমানে তাদের পরিচিতি এসেছে একাংশের মাঝে। হরিয়ানায় হরিয়ানভি নৃত্যশিল্পীদের চল রয়েছে ভালোই। তাদের প্রায় যেকোনো অনুষ্ঠানেই আমন্ত্রণ থাকে। আর সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীদের মধ্যে রচনা তিওয়ারি অন্যতম। প্রায়ই নেটদুনিয়ায় তার একাধিক পারফর্ম্যান্সের ঝলক ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি তার মধ্যেই আরো এক ঝলক ভাইরাল হয়েছে একাংশের মাঝে। আপাতত, সেই সূত্রেই চর্চার আলো কেড়েছেন রচনা তিওয়ারি।

বর্তমান সময়ের নৃত্যশিল্পী হওয়ার সুবাদে সোশ্যাল মিডিয়ার পাতাতেও তার সক্রিয়তা রয়েছে। নেটদুনিয়ায় তার ভক্তের সংখ্যাও নেহাত হাতে গোনা নয়। তার নিজের শেয়ার করা যেকোনো ঝলকই ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। তবে ইউটিউবের একাধিক হরিয়ানভি চ্যানেলের সূত্র ধরেই তাদের নাচের বেশিরভাগ ভিডিও ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ার পাতায়। আপাতত, তেমনি আরো এক ইউটিউব চ্যানেলের সূত্র ধরেই রচনা তিওয়ারি নাচের ঝলক ভাইরাল হয়েছে। আপাতত, সেই সূত্রেই চর্চিত তিনি। উল্লেখ্য, এদিন ‘বাবাজিকা ঠুল্লু’ গানের তালেই মঞ্চ কাঁপিয়েছিলেন তিনি। রইল সেই ঝলক, দেখে নিন।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি সোশ্যাল মিডিয়ার পাতায় চারদিন আগে শেয়ার করে নেওয়া হয়েছিল। ঝলকটি ইউটিউবের ‘সোনটেক রাগিনী’ নামের একটি চ্যানেল থেকেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ৪ দিনের মধ্যেই সেই ঝলক ১৩ হাজারেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ঝলকে রচনা তিওয়ারিকে লাল সালোয়ারেই দেখা গিয়েছিল এদিন। এই ঝলকে রচনাকে ‘বাবাজিকা ঠুল্লু’র তালেই মঞ্চ মাতিয়ে দিতে দেখা গিয়েছিল। এদিন তার নাচের জাদুতে মজেছিল দর্শকমহলও। অবশ্য সেকথা সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে নজর রাখলেই স্পষ্ট হবে। তবে রচনার এদিনের এই নাচের ঝলকে তেমন কোন প্রতিক্রিয়া মেলেনি নেটনাগরিকদের কাছ থেকে।

Related News