Beautiful, দুধ সাদা শাড়ি আর ব্যাকলেস ব্লাউজে নিজের কার্ভি ফিগার ফ্লন্ট করলেন এই সুন্দরী, দেখে পথ হারাচ্ছে মানুষ

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়ার পাতায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন ঝলক নেটজনতার দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয় তাহলে, সেই ঝলক একাংশের মাঝে ভাইরাল হতে বাধ্য। আর বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অধিকাংশই ডিজিটাল ক্রিয়েটর হিসাবে পরিচিতি অর্জন করছেন নেটদুনিয়ায়। সেকথা অবশ্য আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। নেটদুনিয়ার পাতায় চোখ রাখলেই এমন একাধিক ঝলক নজরে আসবে। সম্প্রতি তেমনই এক ডিজিটাল ক্রিয়েটর নিজের রিল ভিডিওর সূত্র ধরেই নাগরিকদের একাংশের দৃষ্টি আকর্ষণ করেছেন।

সাম্প্রতিক এই ঝলকে কনিষ্কা শর্মা নামের এক ডিজিটাল ক্রিয়েটরকে দেখা গিয়েছে। এর আগেও একাধিকবার নেটদুনিয়ায় নিজের নাচের ঝলকের সূত্র ধরে একাংশের দৃষ্টি আকর্ষণ করে ভাইরাল হয়েছেন তিনি। এদিন ‘ধীমে ধীমে’র তালেই দুধ সাদা ব্যাকলেস ব্লাউজ ও সাদা শিফন শাড়িতে ছিলেন তিনি। খোলা চুলে, সরু প্লিট করেছিলেন শাড়িতে। নিজের ওয়েভি ফিগারে রীতিমতো ওয়েব এনেছিলেন তিনি। এই মুহূর্তে তার সেই নাচের ঝলক রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে নেটনাগরিকদের একাংশের মাঝে। ঘুমও উড়িয়েছেন একাংশের। অবশ্য সেকথা কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হবে।

কনিষ্কার এই নাচের ঝলক দেখে অধিকাংশ নেটজনতা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাকে। কেউ মুগ্ধ হয়ে আগুনের ইমোজি দিয়েছেন কমেন্টবক্সে। আর কেউ হৃদয়ের ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন কমেন্টবক্স। আবার কেউ কেউ তার এই নাচের পুরো ভিডিওটি দেখতে চেয়েছেন। তার সাম্প্রতিক ভাইরাল হওয়া এই ঝলকের কমেন্টবক্সে নজর রাখলে এটুকু বোঝা যাবে, যে তার নাচের দক্ষতায় মুগ্ধ অনেকেই। আর এক্ষেত্রে বলাই চলে, নিজের নাচের দক্ষ প্রতিভার উপর ভর করেই একাংশের মাঝে নৃত্যশিল্পী হিসাবে পরিচিতি অর্জন করেছেন তিনি।

Related News