bhojpuri video: রাতের অন্ধকারে খাটের উপর অক্ষরার সাথে ঘনিষ্ট মুহূর্তে খেসারি লাল যাদব, ভুলেও দেখবেন না পরিবারের সামনে

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়া হোক কিংবা মিডিয়া সর্বত্রই ব্যাপক চর্চা চলে ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা খেসারি লাল যাদবকে নিয়ে (Khesari Lal Yadav)। আসলে অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক জনপ্রিয় তিনি। তাঁর অনুরাগীর সংখ্যা যে মোটেই কম নয় সে প্রমাণ খুব সহজেই পাওয়া যায় অভিনেতার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই।

মাঝেমধ্যেই ভক্তদের দৌলোতে প্রকাশ্যে আসে তার অভিনীত ছবির বেশ কিছু দৃশ্য। আবার মাঝে মাঝেই ভাইরাল হয় গান। এবারও হয়েছে ঠিক তেমনটাই। সম্প্রতি সামাজিক মাধ্যমে যে গানটি ঝড় তুলেছে সেই গানে অভিনেতা তথা সঙ্গীতশিল্পী জুটি বেঁধেছেন অক্ষরা সিং (Akshara Singh)-এর সঙ্গে।

কেবলমাত্র নিজেকে অভিনয় গণ্ডিতে বেঁধে রাখেননি খেসারি লাল যাদব। নিজেকে তিনি প্রমাণ করেছেন একজন সঙ্গীতশিল্পী, পরিচালক এবং প্রযোজক হিসেবে। দেশের বিভিন্ন প্রান্তে রয়েছে তাঁর অগণিত ভক্ত। আর সে কারণেই তো তার ছবি কিংবা ভিডিও প্রকাশ্যে আসলেই মুহূর্তের মধ্যেই তা হয়ে যায় ভাইরাল। আসলে প্রিয় অভিনেতাকে রুপোলি পর্দায় দেখতে ভীষণ ভালোবাসেন দর্শকরা। তাঁর অভিনয়ের মধ্যেই নাকি থাকে বাস্তবতার ছোঁয়া।

ভিডিওর শুরুতেই দেখা গেছে বিছানার ওপর শুয়ে ঘুমাচ্ছেন অভিনেতা। তাঁকে প্রেম নিবেদন করেন অক্ষরা। সারাও অবশ্য দিয়েছেন খেসারি লাল। এরপরই শুরু হয় রোম্যান্স। গানে ফুটে উঠেছে একের পর এক রোমান্টিক দৃশ্য। সমগ্র গানেই শাড়ি পরে ধরা দিলেন অভিনেত্রী। অন্যদিকে শার্ট-প্যান্ট পরেই দেখা গেল অভিনেতাকে।

সম্প্রতি সামাজিক মাধ্যমে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেই গানটি হলো ‘Aag Laga Na Raja‘। ‘Aarya Digital Music‘ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ্যে এসেছে এই গানের ভিডিও। 3 বছরের পুরনো এই গান ইতিমধ্যেই দেখে ফেলেছেন 51 লাখ 4 হাজার 442 জন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। গানটি পছন্দ হয়েছে 18 হাজার মানুষের।

Related News