Viral: সবুজ প্রকৃতির মাঝে ‘পাতলি কামারিয়া’ গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রসংশায় ভরালেন নেটনাগরিকরা

Written by TT Desk

Published on:

Patli Kamariya Bole Hai Hai‘ গানে দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন এক বৌদি। আজকালকার যুগে শুধুমাত্র বিনোদন বা প্রতিভা প্রদর্শনই নয় রোজগারেরও একটি মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া (Social Media)। আর তাইতো সকলেই কম বেশি যা কিছুই তুলে ধরেন এই সোশ্যাল মিডিয়ায়। আর সেই জায়গায় বাদ যায়নি ওই বৌদিও। ওই বৌদির নাম বিশাখা।

ইউটিউবে (Youtube) তার একটি নিজের চ্যানেল রয়েছে। যার নাম ‛বিশাখা অফিসিয়াল’। সেখানে নিয়মিত ওই বৌদি একের পর এক নাচের ভিডিও পোস্ট করে থাকেন। আর যা মুহূর্তেই ভাইরাল (Viral) হয়। অল্প সময়ের মধ্যে এই নাচের দৌলতে নেট দুনিয়ার জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন বিশাখা নামের ওই বৌদি। এমনকি তার নাচের ভিডিও পোস্ট হওয়া মাত্রই প্রশংসার বন্যায় ভরিয়ে দেন নেটিজেনরা।

ওই বৌদির পরনে রয়েছে সাদা রঙের শাড়ি, সঙ্গে লাল রঙের ম্যাচিং ব্লাউজ। এমনকি হাতে একগাছা চুরি, কানে দুল ও মাথায় ফুল পরে তাকে অসাধারণ সুন্দর দেখাচ্ছিল। সবুজে ঘেরা খোলা প্রকৃতির মাঝে নিজের মতো করে দূর্দান্ত এক্সপ্রেশন দিয়ে নেচে চলেছেন ওই বৌদি। খোলা পরিবেশে তার অসাধারণ নাচ মুহূর্তের মনজয় করেছে নেটিজেনদের।

মাত্র কিছু সময়ের মধ্যেই ১০ হাজার মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ছশোর বেশি মানুষ। এমনকি বহু মানুষ কমেন্টও করেছেন। কেউ লিখেছেন ‛গর্জিয়াস’। আবার কেউ লিখেছেন ‛খুব সুন্দর’। কেউ লিখেছেন ‛অসাধারণ’। সবমিলিয়ে ওই বিশাখা নামের বৌদির নাচের ভিডিও হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related News