HOT Web Series: ঘনিষ্ঠ দৃশ্য ভরপুর, শহরওয়ালী গাঁওওয়ালী পার্ট ২ ওয়েব সিরিজ, ঘরের দরজা বন্ধ করে একা দেখুন

Written by TT Desk

Published on:

ওভার দা টপ স্ট্রিমিং প্লাটফর্মগুলি আজকাল ইন্টারনেটের জগতে বেশ জনপ্রিয়তা পেয়েছে। অ্যামাজন প্রাইম থেকে শুরু করে নেটফ্লিক্স কিংবা Zee 5 এর মত প্ল্যাটফর্ম আজকাল মানুষের মধ্যে বেশ জনপ্রিয়তা পাচ্ছে। এই সমস্ত প্লাটফর্মের কনটেন্ট দেখতে মানুষ বেশ পছন্দ করেন। কিন্তু এমনও কয়েকটি প্লাটফর্ম রয়েছে যেখানে এমন কিছু ওয়েব সিরিজ আসে যা সকলের সাথে বসে দেখা যায় না। এই সমস্ত ওয়েব সিরিজে এমন কিছু দৃশ্য আপনি দেখতে পাবেন যা হয়তো সাধারণভাবে স্বাভাবিক বলে মেনে নেওয়ার যোগ্য নয়। এই ওয়েব সিরিজে বেশ কিছু সাহসী দৃশ্য থাকে। এমনই একটি প্ল্যাটফর্ম হল WoWEentertainment।

এই WoWEentertainment ওয়েবসাইটে প্রায় রিলিজ করে নানা অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এই সমস্ত ওয়েব সিরিজের কাহিনী আবর্তিত হয় পরকিয়া সম্পর্ক ও রগরগে যৌনতাকে ভিত্তি করে। এতে অভিনেত্রীরা লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে প্রায় নগ্ন হতেও দ্বিধাবোধ করেন না। এই সমস্ত ওয়েব সিরিজ আপনি ভুল করেও পরিবারের সামনে দেখবেন না। এসব একান্তে ঘরের কোণে কানে হেডফোন লাগিয়ে দেখতে হবে। সম্প্রতি ইউটিউবে ভাইরাল হচ্ছে একটি নতুন অ্যাডাল্ট ওয়েব সিরিজের ট্রেলার যা দেখে রাতের ঘুম হারাম হবে আপনার।

কিছুদিন আগে রিলিজ করেছিল শহরওয়ালী গাঁওওয়ালী পার্ট ১। এই ওয়েব সিরিজের ব্যাপক জনপ্রিয়তার পর এবার নির্মাতারা রিলিজ করেছে দ্বিতীয় পার্ট। এতেও যে প্রথম পার্ট এর মত রগরগে যৌনতা ও মুহূর্তে মুহূর্তে বেডসীন থাকবে, সেই নিয়ে কোনো সন্দেহ নেই। এই ওয়েব সিরিজ SSK দ্বারা পরিচালিত। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মুসকান আগারওয়াল ও মানবী চুর। তাঁদের কামোত্তেজক অভিনয় আপনাকে নিয়ন্ত্রণহীন করতে পারে। ওয়েব সিরিজের কিছু ঝলক দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related News