Chammak Challo: গ্রাম্য পরিবেশে শাড়ি পরে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, রাতারাতি ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

সাধারণ মানুষকে বিনোদন যোগানোর একটি অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। করোনা, লকডাউনের পর থেকেই রমরমিয়ে বেড়েছে এই প্ল্যাটফর্মের জনপ্রিয়তা। এমন অনেকেই আছেন যারা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরছেন নানান ধরনের ভিডিও। রাতারাতি হয়েও যাচ্ছেন ভাইরাল (Viral Video)। এই প্ল্যাটফর্ম থেকেই আয় করছেন মোটা অঙ্কের টাকা। আবার এমন অনেকেই আছেন যারা এই প্ল্যাটফর্ম ব্যবহার করে নিজেদের প্রতিভা তুলে ধরছেন সকলের সামনে। সম্প্রতিও ঘটলো ঠিক তেমনটাই। ইউটিউবে নিজের নাচের ভিডিও তুলে ধরেই ভাইরাল (Viral Video) এক যুবতী।

2011 সালে বক্স অফিসে মুক্তি পেয়েছিল শাহরুখ খান (Shah Rukh Khan) এবং কারিনা কাপুর (Kareena Kapoor) অভিনীত ‘রাওয়ান’ (Ra.One)ছবি। এই ছবির গান ‘ছম্মাক ছাল্লো’ ব্যাপক জনপ্রিয়তা কুড়িয়েছিল সমাজ মাধ্যমে। এই গানে কারিনা কাপুরের ঠুমকা মনে ধরেছিল দর্শকদের। আজও নেটপাড়া জুড়ে এই গানের ভিডিও ছড়াছড়ি। আর এবার কোমর দোলাতে দেখা গেল এক তরুণীকে। খোলা আকাশের নীচে অসাধারণ শরীরী ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করলেন তিনি।

  • Movie : Ra.One
  • Song : Chammak Challo
  • Cast : Mou
  • Story : পরনে নীল রঙের শাড়ি, স্লিপ্লেস ব্লাউজ। খোলা চুল। খোলা আকাশের নিচে অসাধারণ শরীরী ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করলেন মৌ নামক ওই যুবতী। ইতিমধ্যেই ভাইরাল সেই ভিডিও। তাঁর নাচের স্টেপ দেখেই বোঝা যাচ্ছে নৃত্য পরিবেশনায় ঠিক কতটা দক্ষ তিনি।

  • YouTube Channel : ‘Dance Star Mou’ নামক ইউটিউব চ্যানেল থেকে তুলে ধরা হয়েছে এই ভিডিওটি।
  • Views : 4 সপ্তাহ আগের সেই ভিডিও ইতিমধ্যেই দেখে ফেলেছেন 6 হাজার 873 জন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। ভিডিওটি পছন্দ করেছেন 311 জন।

Related News