বৃষ্টি ভেজা কাজলের শরীর দেখে নিয়ন্ত্রণ হারিয়ে যা করলেন প্রদীপ পান্ডে, ঘরের দরজা বন্ধ করে একা দেখুন

Written by TT Desk

Published on:

Terechi Najor Se‘ গানে তুমুল নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন কাজল রাঘবাণী (Kajal Raghwani) ও প্রদীপ পান্ডে (Pradeep Pandey)। প্রদীপ পান্ডে ভোজপুরী ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেতা যিনি কিনা অভিনয় ও নাচ দুটোতেই বেশ দক্ষ। তিনি ‛চিন্টু’ নামে বেশি পরিচিত। তাদের ফ্যান ফলোয়ার্সও বেশ রয়েছে। দিনে দিনে ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা বাড়ছে তরতরিয়ে। বাংলা, হিন্দির পাশাপাশি ভোজপুরী ইন্ডাস্ট্রিও ধীরে ধীরে মানুষের মনে জায়গা করে নিচ্ছে।

এই ইন্ডাস্ট্রির নাচ, গান থেকে শুরু করে অভিনয়, কস্টিউম সব কিছুতেই এখন তারা তাক লাগাচ্ছেন অন্য ইন্ডাস্ট্রি গুলোকেও। সকলেই আজকাল বিনোদন প্রিয়। খেতে, শুতে, হাঁটতে, ঘুরে সকলেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) এক্টিভ। আর তাইতো যেকোনো ভিডিওই নিমেষেই ভাইরাল (Viral) হয় নেটমাধ্যমে। তেমনই সম্প্রতি একটি ভিডিও (Video) ভাইরাল হয়েছে।

  • Song: Terechi Najor se
  • Cast: কাজল রাঘবাণী (Kajal Raghwani) ও প্রদীপ পান্ডে (Pradeep Pandey)
  • Story: অভিনেতা প্রদীপ পান্ডে (Pradeep Pandey) ও কাজল রাঘবাণীকে (Kajal Raghwani) একসঙ্গে রোম্যান্স করতে দেখা যাচ্ছে। পাশাপাশি তাদের ধামাকাদার নাচও ব্যাপকভাবে নজর কেড়েছে সকলের। ভিডিও দুজনকে কখনও সুন্দর সুন্দর লোকেশনে রোম্যান্স করতে দেখা যাচ্ছে। আবার কখনও ভেজা শরীরে একে অপরে মেতেছে প্রেমের নেশায়। কাজলের পরণে রয়েছে কালো রঙের শার্ট ড্রেস। আর প্রদীপের পরণে রয়েছে টি-শার্ট ও প্যান্ট।
  • Youtube Channel: Cv films নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে।
  • Views: ১ বছর আগের শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যেই ৩.৪ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ৩৩ হাজার মানুষ।

সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল কাজল ও প্রদীপের এই ভিডিও।

Related News