সেক্সীয়েস্ট স্বপ্নার লাস্যময়ী লুকে নিয়ন্ত্রণ হারিয়ে ভরপুর রোমান্স খেসারি লাল যাদবের, ভুলেও দেখবেন না বাচ্চাদের সামনে

Written by TT Desk

Published on:

সময়ের সঙ্গে সঙ্গে জনপ্রিয়তা ক্রমশ বেড়েই চলেছে ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেতা খেসারি লাল যাদবের (Khesari Lal Yadav)। সোশ্যাল মিডিয়ায় নিত্যদিন ভাইরাল হচ্ছে তাঁর অভিনীত সিনেমার ক্লিপ্স কিংবা গানের ভিডিও। আসলে দর্শকদের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে তাঁর কন্ঠে গাওয়া একটি গান। ভিডিওতেও রয়েছেন তিনি। তাঁর সঙ্গে জুটি বেঁধে হাজির হয়েছেন স্বপ্না চৌহান (Sapna Chauhan)।

নিজেকে কেবলমাত্র অভিনেতা হিসেবে আটকে রাখেনি খেসারি লাল। বর্তমানে গানের জগতেও তিনি ঘোরাচ্ছেন ছড়ি। তাঁর কন্ঠে গাওয়া গান বেশ পছন্দ করেন দর্শকরা। সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক জনপ্রিয়তা রয়েছে ভোজপুরি ইন্ডাস্ট্রির এই অভিনেতার। তাঁর ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও নেহাত কম নয়। আর সে কারণেই তাঁর গানের কোনো ভিডিও প্রকাশ্যে এলে রাতারাতি তা হয়ে যায় ভাইরাল।

  • Song : Chulhi Mein Chaili
  • Cast : খেসারি লাল যাদব (Khesari Lal Yadav), স্বপ্না চৌহান (Sapna Chauhan)
  • Singer : খেসারি লাল যাদব (Khesari Lal Yadav), অনুপমা যাদব (Anupama Yadav)
  • Story : ভিডিওর শুরুতেই অভিনেত্রী স্বপ্না চৌহান প্রেম নিবেদন করেছেন খেসারি লাল যাদবকে। যদিও প্রথমে স্ত্রীর আবেদনের সাড়া দেননি তিনি। তবে পরবর্তীতে ফাঁকা ঘরের সুযোগ নিয়ে মেতে উঠেছেন রোম্যান্সে। গানের পরতে পরতে রয়েছে রোমান্টিক দৃশ্য। এই গান ইতিমধ্যেই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। সমগ্র গানে শাড়ি পরে ধরা দিলেন নায়িকা।

  • YouTube Channel : SRK Music নামক একটি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ্যে আনা হয়েছে এই ভিডিওটি।
  • Views : 4 মাস আগে প্রকাশ্যে এসেছে এই ভিডিও। ইতিমধ্যেই ভিডিও দেখে ফেলেছেন 86 লক্ষ 25 হাজার 518 জন। ভিডিওটি পছন্দ করেছেন 2 লাখ মানুষ।

Related News