‘মালাং’ গানে ব্যকলেস স্যুটে ডিম্পলের নাচ দেখে চমকে গেলেন দর্শকরা, ভিডিওটি ইউটিউবে তোলপাড় সৃষ্টি করেছে

Written by TT Desk

Published on:

আজকাল হরিয়ানভি গানগুলি সোশ্যাল মিডিয়া এবং ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হচ্ছে। তার সাথেই ভাইরাল হচ্ছেন সেখানকার নৃত্যশিল্পীরাও। হরিয়ানার গানগুলি মানুষকে যেনো একেবারে পাগল করে তুলেছে। যে কেউ যখনই এই গানগুলি দেখে এবং শোনে সে একবারেই যেনো পাগল হয়ে যায়। এই পর্বে, আমরা হরিয়ানার একটি নতুন গানের ব্যপরে আপনাকে জানাবো। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইউটিউবে দ্রুত ভাইরাল হচ্ছে এই গানটি এবং লোকেরাও এটি বেশ পছন্দও করছে।

এর মধ্যে আপনারা সকলেই হয়তো রচনা তিওয়ারি কিংবা স্বপ্না চৌধুরীর ব্যাপারে শুনেছেন। আজকাল হরিয়ানার নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীর রঙ একেবারে ফিকে হতে শুরু করেছে। নতুন হরিয়ানভি নৃত্যশিল্পীরা এখন নাচের রানী স্বপ্না চৌধুরীকে কঠিন প্রতিযোগিতা দিতে শুরু করেছেন। গত কয়েক বছর ধরে নৃত্যশিল্পী রচনা তিওয়ারির নাচের ভিডিও মানুষ পছন্দ করছেন। সেই সঙ্গে এখন এক নতুন নৃত্যশিল্পী মানুষের হৃদয়ে রাজত্ব করছেন, যার নাম ডিম্পল চৌধুরী। এখন ডিম্পল চৌধুরীর নাচ দেখতেও ভিড় জমান লাখো মানুষ।

ডিম্পল চৌধুরীর ঠুমকা এবং লটক-ঝটক সারা হরিয়ানা জুড়ে বিখ্যাত। এমনকি তার স্টাইলের জন্য উন্মাদ গোটা দেশ। উজ্জ্বল স্যুট-সালোয়ার পরে মঞ্চে যখন তিনি আসেন, তখন সারা হরিয়ানা তাকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন। ডিম্পল চৌধুরীর এই নাচ দেখতে দূর-দূরান্ত থেকে মানুষরা আসে। মালাং গানে তার নাচ ব্যাপক হিট হয়েছে। এই গানটি গেয়েছেন মাসুম শর্মা ও রুচিকা জাঙ্গিদ। ভিডিওটিতে তার নাচ লাখ লাখ মানুষ পছন্দ করেছে। এখন পর্যন্ত এটিতে ১০৫ মিলিয়নেরও বেশি ভিউ হয়ে গেছে।

Related News