হলুদ শাড়িতে অসাধারন নাচ করে সকলের মন জয় করে নিয়েছেন এই সুন্দরী মহিলা, দেখে পাগল হলেন মানুষ

Written by TT Desk

Published on:

আজকাল সাহসী নাচের ভিডিও ইন্টারনেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে ওঠে। মাঝেমধ্যেই এই ধরনের ভিডিও ইন্টারনেট দুনিয়ায় ব্যাপক জনপ্রিয়তা পেয়ে থাকে। বিশেষ করে সুন্দরী ভাবীদের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ মানুষের মন জয় করে নেয়। নেটিজেনরা ভাবীর হট নাচের ভিডিও দারুন পছন্দ করেন। ঠিক এই কারণেই বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এই ধরনের নাচের ভিডিওর ছড়াছড়ি। আর বৌদিরাও তাদের এই বোল্ড নাচের ভিডিও ব্যাপকভাবে ছড়িয়ে দেন সোশ্যাল মিডিয়াতে। আর সেরকমভাবেই আরো একবার ভাবির নাচের ভিডিও ইন্টারনেট দুনিয়ায় রাজ করতে শুরু করেছে বলা যেতে পারে।

আজকে সেরকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই ভিডিওতে আমরা এক মহিলাকে দেখতে পাচ্ছি যিনি হলুদ শাড়িতে একটি জনপ্রিয় তেলেগু গানে নাচ করেছেন। তার এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে। সঙ্গেই তার এই নাচের স্টাইলও সকলের নজর কেড়েছে। হলুদ শাড়ি ও হলুদ ব্লাউজে এই নৃত্যশিল্পীকে দারুন দেখাচ্ছে।

এই নৃত্যশিল্পী যে গানে নাচ করেছেন সেটা হলো রুলস রঞ্জন ছবির সনমোহানুদা। এই গানটিতে আদতে নাচ করেছিলেন নেহা শেট্টি। আর গানটি গেয়েছিলেন শ্রেয়া ঘোষাল। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি আসার সঙ্গে সঙ্গেই হয়েছে ভাইরাল। সাথে সাথেই জনপ্রিয় হয়ে গেছেন এই নৃত্যশিল্পীও।

Related News