Viral Video: বাইকে যুক্ত হল ট্রাক্টরের চাকা, নেট পাড়ায় ভাইরাল ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা!

Written by TT Desk

Published on:

যদি স্বল্পমূল্যে কোন জিনিস অথবা দ্রব্যের আবিষ্কারের কথা বলি, তবে সেই তালিকায় যে ভারতীয়দের নাম সবার আগে লেখা থাকবে তা বলে দিতে হয় না। কারণ, জুগাড়ের মাধ্যমে গাড়ি কিংবা মেশিন আবিষ্কার করে বিগত বেশ কয়েক বছর ধরে সাড়া ফেলে দিয়েছে ভারতীয় যুবকরা। বিশেষ করে অব্যবহারিত জিনিস ব্যবহার করে ‘নতুন আবিষ্কার’ ইতিমধ্যে বেশ আলোচিত হয়েছে বিশ্ব মিডিয়ায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তেমনই একটি ভিডিও ফুটেজ রীতিমত ভাইরাল হচ্ছে। যা দেখে ইতিমধ্যে বেশ পছন্দ করেছেন লক্ষাধিক মানুষ।

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, (@pb13_sangrur_walle) নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে কয়েক সেকেন্ডের ওই ভিডিওটি। যেখানে কবে ব্যবহৃত জিনিসের সঠিক ব্যবহার করা দেখিয়েছে এক যুবক। ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন, ভারতীয় ওই যুবক নিজের বাইকের সামনে ট্রাক্টরের চাকা লাগিয়েছেন। শুধু তাই নয়, বিশাল আকৃতির ওই ট্রাক্টরের চাকার উপর বর্ষার জন্য তিনি একটি প্লেট লাগিয়েছেন।

যদি ভিডিওটি ভালো করে দেখেন, তবে আপনি দেখতে পাবেন বাইকটি শুধুমাত্র পিছনের চাকার মাধ্যমে চলছে। সামনের চাকাটি খুলে ফেলে দুটি লোহার অ্যাঙ্গেল দিয়ে ট্রাক্টরের চাকা যুক্ত করা হয়েছে। শুধু এখানেই শেষ নয়, ট্রাক্টরের চাকার উপর বসার জন্য রীতিমতো একটি আসন তৈরি করে নিয়েছেন ওই যুবক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কয়েক সেকেন্ডের এই ভিডিওটি দেখে বিশেষভাবে উপভোগ করছেন নেটিজেনরা।

ভিডিওটি দেখার পর অনেকেই তাদের মন্তব্য রেখে যাচ্ছেন কমেন্ট বক্সে। যেখানে কেউ লিখেছেন,’জুগাড়ের ব্যবহার কেউ এর কাছ থেকে শেখো।’ অন্য একজন লিখেছেন,’বাইকে বসার জন্য আরও একটি সিট বৃদ্ধি পেল।’ আমরা আপনাদের জানিয়ে রাখি, কয়েক সেকেন্ডের এই ভিডিওটি ইতিমধ্যে প্রায় চার হাজার মানুষ পছন্দ করেছেন।

Related News