‘টিপ টিপ বর্ষা পানি’, লাল শিফন শাড়ি পরে নিখুঁত নাচ নাচলেন এই সুন্দরী, টেক্কা দিলেন রবীনা ট্যান্ডনকেও

Written by TT Desk

Published on:

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক সুন্দরী পূর্ণিমা সিং পাসওয়ান নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা কোন ঝলকই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য। আর এক্ষেত্রে ইনস্টাগ্রাম আজকের প্রজন্মের কাছে অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে পূর্ণিমা সিং নামের এক যুবতীর দেখা মিলেছে। বলিউডের অন্যতম জনপ্রিয় ব্লকবাস্টার হিট ছবি ‘মহড়া’র গানের তালেই নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছিল তাকে। ‘টিপ টিপ বর্ষা পানি’র তালে তাল মিলিয়েই খোলা ছাদে বৃষ্টির মধ্যেই লাল শিফনে দেখা গিয়েছিল পূর্ণিমাকে। মেঘলা আবহাওয়ায় ভেজা শাড়িতেই এই রিল ভিডিওটি বানিয়েছিলেন তিনি। পূর্ণিমা যে এই ধরনের রিল ভিডিও বানাতে যথেষ্ট সাবলীল, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই স্পষ্ট হবে। আপাতত, এই বৃষ্টির মরসুমে তার এই ঝলক নজর কেড়েছে একাংশের।

Related News