Tollywood Viral Video: এ কী! ক্যামেরার সামনেই খুল্লামখুল্লা স্নান সারলেন মধুমিতা! ভিডিও দেখে হাঁ নেটিজেনরা

Written by TT Desk

Published on:

Madhumita Sarcar: ছোটো পর্দার হাত ধরে শুরু করেছিলেন কেরিয়ার। এরপর পা রাখেন সিনে জগতে। বড় পর্দা থেকে শুরু করে ওটিটি প্ল্যাটফর্ম সর্বত্রই চলছে তাঁর রাজত্ব। এই মুহূর্তে ‘চিনি 2’ ছবির প্রচার নিয়ে ভীষণ ব্যস্ত রয়েছেন তিনি। কথা হচ্ছে জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকারকে (Madhumita Sarcar) নিয়ে। অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয় এই অভিনেত্রী। মাঝেমধ্যেই নানান ধরনের ছবি কিংবা ভিডিও তুলে ধরেন অনুরাগীদের উদ্দেশ্যে।

বর্তমানে পাহাড় সফরে গিয়েছেন অভিনেত্রী মধুমিতা(Madhumita Sarcar)। কাজে ব্যস্ততার মাঝেই একটু ছুটি কাটাতে বন্ধুদের সঙ্গে পাহাড়ে পাড়ি দিয়েছেন তিনি। নানান মুহূর্তের ছবি কিংবা ভিডিও অভিনেত্রী তুলে ধরছেন সামাজিক মাধ্যমে। কখনো তাঁকে দেখা যাচ্ছে কুয়াশাচ্ছন্ন পাহাড়ে সবুজে ঘেরা মনোরম প্রাকৃতিক সৌন্দর্যের মাঝখান দিয়ে হেঁটে যেতে তো কখনো আবার চোখ বন্ধ করে প্রকৃতির কোলে ধ্যানমগ্ন অবস্থায় ছড়াচ্ছেন স্নিগ্ধতা।

যদিও ঠিক কোথায় তিনি ঘুরতে গেছেন সে বিষয়ে অবশ্য কিছুই খোলসা করেননি। প্রিয় অভিনেত্রীকে নানান লুকে দেখে ভক্তরা যেন নতুন করে তাঁর প্রেমে পড়েছেন। তবে এত কিছুর মাঝেও সমালোচকেরা কিন্তু কটাক্ষ করার সুযোগ ছাড়েননি। আসলে নিজের ভেরিফাইড ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন মধুমিতা (Madhumita Sarcar)। আর এই ভিডিওর জন্যই তাঁকে শুনতে হলো নানান কথা।

ভিডিওতে দেখা যাচ্ছে মাথা নত করে লম্বা চুলটা জলের মধ্যে এলিয়ে রেখেছেন অভিনেত্রী। এরপর মাথা তুলে চুলের কেরামতিটা বেশ ভালোই করলেন তিনি। ভিডিও শেয়ার করতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। অভিনেত্রীর কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দেন অনুরাগীরা। ধেয়ে এসেছে কটাক্ষও।

উল্লেখ্য, মাত্র কয়েকদিন আগেই পরিচালক ইন্দ্রনীল রায় তাঁর ভেরিফাইড সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন যেখানে দেখা গেছিল যশমিতা জুটিকে। তাহলে কী ফের জুটি বাঁধছেন এই দুই তারকা? যশরতের নতুন প্রযোজনা সংস্থার পরবর্তী নায়িকা কী তবে মধুমিতা? যদিও এই প্রশ্নের উত্তর পাওয়ার জন্য আপাতত অপেক্ষায় থাকতে হবে অভিনেত্রীর ভক্তদের।

Related News