Dance Video: ডিজে বাংলা গানে শরীরে হিল্লোল তুলে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, রইল ভিডিওর ঝলক

Written by TT Desk

Published on:

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরেছেন। ফলও পেয়েছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক সুন্দরী যুবতী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা কোন ঝলকই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য। আর এক্ষেত্রে এক যুবতীকে নিজের নাচের মাধ্যমেই একটি গায়ে হলুদের আসর জমাতে দেখা গিয়েছে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ‘এবিসি মিডিয়া’ নামের ইউটিউব চ্যানেল থেকেই শেয়ার করে নেওয়া হয়েছে একমাস আগে। বর্তমানে সেই ঝলক পৌঁছে গিয়েছে ৫ লাখের কাছাকাছি মানুষের কাছে। ঝলকে এক যুবতীকে ডিজে বাংলা গান ‘প্রেমের আগুন জ্বলে বুকে দ্বিগুণ’এর তালেই গায়ে হলুদের অনুষ্ঠানের আসর জমাতে দেখা গিয়েছে। খুব সম্ভবত এটি কোন গ্রাম বাংলার বিয়ের অনুষ্ঠানের ঝলক বলেই মনে হচ্ছে। ডিজে মাহির গানের তালেই এদিন খোলা চুলে, কালো পোশাকে ঝকমকে আলোতেই নাচতে দেখা গিয়েছিল তাকে। আর এই পারফর্ম্যান্স যে সেখানে উপস্থিত সকলেই বেশ উপভোগ করছিলেন, তা ভিডিওতে তাদের হাবভাবেই স্পষ্ট হয়েছে। আপাতত, এই ঝলকই নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় উঠে এসেছে।

Related News