Haryanvi Dance Video: রচনা তিওয়ারিকেও টেক্কা দিল এই হরিয়ানভি নৃত্যশিল্পী, মুহুর্তে ভিডিও ভাইরাল

Written by TT Desk

Published on:

নেটদুনিয়ায় হরিয়ানভি গানের ভিডিও প্রায়ই ভাইরাল হয়ে থাকে। এই ধরনের গানের সাথে নাচতে দেখা যায় বহুজনকে। হরিয়ানভি ডান্সার হিসাবে আরতি ভোরিয়া কম পরিচিত নন দর্শকদের মাঝে। তিনি সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীদের মধ্যে একজন। স্টেজে তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ। তিনি যে নিজের নাচের প্রতিভার মাধ্যমেই বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন, তা বলাই বাহুল্য। সম্প্রতি তার নাচেরই আরো একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। রইল সেই ঝলকই, দেখে নিন।

‘রচনা তিওয়ারি সোনটেক’ নামের একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলের সূত্র ধরেই আরতি ভোরিয়ার এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে ৬ দিন আগে। এই মুহূর্তে নেটমাধ্যমে তার নাচের এই ভিডিওটিই পৌঁছে গিয়েছে হাজারো মানুষের কাছে। তিনি স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে আরতিকে জনপ্রিয় হিট ধামাকেদার হরিয়ানভি গান ‘ছাম ছাম কারতি’র তালেই রীতিমতো দর্শকদের মন মাতাতে দেখা গিয়েছে। অবশ্য সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না।

৬ দিন আগেকার ভাইরাল হওয়া এই ভিডিওতে আরতিকে লাল রঙের সালোয়ার কামিজেই দেখা গিয়েছিল। সাথে মানানসই হলুদ ওড়নাও নিয়েছিলেন তিনি। উল্লেখ্য, জনপ্রিয় ধামাকেদার হরিয়ানভি গান ‘ছাম ছাম কারতি’র তালেই এদিন নৃত্য পরিবেশন করেছিলেন আরতি। পাশাপাশি নেটদুনিয়ায় হরিয়ানভি দর্শকদের একাংশের মনও জয় করে নিয়েছিলেন তিনি। সেকথা অবশ্য কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হবে সকলের কাছে। উল্লেখ্য, সম্প্রতি আরতি ভোরিয়ার এই নাচের ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই পুনরায় নেটনাগরিকদের একাংশের মাঝে ও হরিয়ানভি দর্শকদের মধ্যে চর্চিত হচ্ছেন তিনি।

Related News