Bhojpuri Video: বন্ধ ঘরে ‘সেক্সিয়েস্ট’ রানীর সঙ্গে চুটিয়ে রোমান্স করলেন খেসারি লাল যাদব, দেখে উত্তেজিত দর্শকরা

Written by TT Desk

Published on:

‛Jaanam’ সিনেমার ‛Mauka Ka Laabh La Pazaa Mein Daab’ গানে রানী চ্যাটার্জির (Rani Chatterjee) সঙ্গে চরম রোম্যান্সে মাতলেন খেসারি লাল যাদব। ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। তার যেকোনো গানই সোশ্যাল মিডিয়ায় আলাদা রকমের ক্রেজ তৈরি করে। আর তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। বর্তমান সময়ে দাঁড়িয়ে বাংলা, হিন্দি গান যতটা জনপ্রিয় হয়ে উঠেছে চারিদিকে তেমনই এই ভোজপুরী গান গুলিও ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে।

বহু পুরোনো ভোজপুরী গান নতুন করে ভাইরাল (Viral) হচ্ছে নেটমাধ্যমে। আর তাতে এমন কিছু কিছু দৃশ্য উঠে আসছে যা দেখে ভক্তদের মনে চড়ছে উষ্ণতার পারদ। সম্প্রতি তেমনই ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার খেসারি লাল যাদব (Khesari Lal Yadav) ও অভিনেত্রী রানী চ্যাটার্জির (Rani Chatterjee) একটি ভিডিও (Video) ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। যা দেখে রীতিমতোন ঘাম ঝরছে সকলের। ভিডিওতে (Video) দুজনকে চরম রোম্যান্সে মাততে দেখা গিয়েছে।

Movie: Jaanam

Song: Mauka Ka Laabh La Pazaa Mein Daab

Cast: খেসারি লাল যাদব (Khesari Lal Yadav), রানী চ্যাটার্জি (Rani Chatterjee)।

Singer: খেসারি লাল যাদব (Khesari Lal Yadav), ইন্দু (Indu Sonali)

Story: ভাইরাল (Viral) ওই ভিডিওর (Video) শুরুতেই দেখা গিয়েছে যে, ফাঁকা ঘরের মধ্যে বিছানার উপর শুয়ে আছে খেসারি। আর রানী এসে তার ঘুম ভাঙায়। এরপর বিছানার মধ্যে তাকে নিয়ে রোম্যান্স করতে থাকে। শুধু তাই নয় বিছানার উপর তারা নাচতেও দেখা যায়। ভারী শরীরের ভাঁজে রানীর শারীরিক খাঁজ একেবারে স্পষ্ট। ভিডিওতে শর্ট ড্রেসেই দেখা মিলেছে রানীর। আর ওদিকে খেসারির পরণে জিন্স ও টি-শার্ট।

Youtube Channel : ‛Worldwide Records Bhojpuri’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে কয়েকমাস আগে ভিডিওটি প্রকাশ্যে এসেছে।

Views: এখনও পর্যন্ত ১৫ মিলিয়ন মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ২০ হাজার মানুষ। এমনকি অনেকে আবার কমেন্টও করেছেন।

সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল খেসারি ও কাজলের এই রোম্যান্টিক ভিডিও।

Related News