নিজের হাতে বাঘকে মাংস খাওয়াচ্ছেন বলিউড অভিনেত্রী মৌনী রায়, ভিডিও দেখে আতঙ্কিত নেটিজেনরা

Written by TT Desk

Published on:

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায়। এই বাঙালি অভিনেত্রী বর্তমানে দাপটের সঙ্গে বলিউডে অভিনয় করে চলেছেন। বাঙালি কন্যা হওয়া সত্ত্বেও ছোটপর্দা থেকে ধীরে ধীরে বড় পর্দায় নিজের জনপ্রিয়তা বাড়িয়েছেন তা এক কথায় সত্যি অনবদ্য। বছর পঁয়ত্রিশের অভিনেত্রীকে দেখে বোঝা যায় না আসল বয়স কত।

বলিউডের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘নাগিন’, এই ধারাবাহিকে অভিনয় থেকেই দর্শকদের মনে এক বিশেষ জায়গা তৈরি করে নিয়েছেন তিনি। আর এই অভিনয় থেকেই তার ঝুলিতে উঠেছে গোল্ডেন পেটাল অ্যাওয়ার্ড ফর বেস্ট অ্যাক্ট্রেস এর মতন নানা রকমের পুরস্কার। তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার সময় কাটাতে বেশি পছন্দ করেন অভিনেত্রী। প্রায় প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি এবং ভিডিও পোস্ট করে থাকেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

কখনো তিনি আউটিংয়ে বেরিয়েছেন কিংবা কোথাও আলাদা করা সময় কাটাচ্ছেন, অথবা কোন বিজ্ঞাপনের সুট সমস্ত কিছুই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন অভিনেত্রী। তার সেই সমস্ত পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় লাগে না। সম্প্রতি তিনি দুবাই ঘুরতে বেরিয়ে ছিলেন। সেখানে গিয়ে তিনি একটি ভিডিও পোস্ট করে।

ভিডিওতে দেখা যাচ্ছে তিনি একটি বাঘের ছানাকে খাওয়াচ্ছেন, আবার কোথাও পশুপাখি নিয়ে পোজ দিচ্ছেন, অভিনেত্রীর এমন সাহসী ভিডিও দেখে প্রশংসা করেছেন নেটিজেনরা। অনেকেই আবার বলেছেন এত সাহসিকতার মধ্যে যেকোনো সময় বিপদ ঘটতে পারত। সে যাই হোক অভিনেত্রীর ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অভিনেত্রী ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ও মাত্র ১০ মাসের, যদিও আমি একটু ভয় পেয়েছিলাম কিন্তু ওর সঙ্গে দেখা করতে পেরে দারুণ খুশি।’

Related News