খৈনি নয় সিগারেট খেলে গন্ধটা ভালো লাগে, কি বললেন রানাঘাটের প্রিয় গাইকা রানু মন্ডল, দেখুন সেই ডিডেও

Written by TT Desk

Published on:

রানু মন্ডলকে চেনে না এমন লোক কমই আছে। রানাঘাট স্টেশনে গান গাইতে দেখে সেখানকার এক পথ যাত্রী একটি ভিডিও বানান। সে ভিডিও সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত ভাইরাল হয়। ভিডিওটিতে রানু মন্ডলকে গান গাইতে দেখা যায়। এই ভিডিওটি এত ভাইরাল হয় যে রাতারাতি রানাঘাট স্টেশনের ভিখারি রানু মন্ডল হয়ে ওঠেন সেলিব্রিটি। এরপরে তিনি হিমেশের মত গায়ক এর সাথে মুম্বাইয়ের মত জায়গাতেও গান গেয়েছেন। কিন্তু তার এই অহংকার এর কারণে তিনি সব হারিয়ে ছিলেন।

জানা গেছে যে রানু মন্ডল আবার একবার লাইম লাইটে আসতে চলেছেন। লাইম লাইটে আসার মূল কারণ হলো যে তিনি আরো একবার হিন্দি সিনেমায় গান গাইতে চলেছেন। জানা গেছে যে, রানু মন্ডল এবার কাজ করতে চলেছেন ধীরাজ মিশ্ররার সাথে। ‘সীতামগর’ যেটি ধীরাজ মিশ্ররার প্রথম রোমান্টিক সিনেমা ও ‘সরোজিনী’ যেটি একটি দেশাত্মবোধক সিনেমা সেখানে গান গাইতে চলেছেন রানু মন্ডল।

অন্যদিকে আবার রানু মন্ডল এর একটি ভিডিও বেশ ভাইরাল হচ্ছে। এই ভিডিওটি কনফিউজড পিকচার নামের একটি ইউটিউব চ্যানেল পোস্ট করেছেন। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে দুজন ইউটিউবার অরিজিৎ ও আরব রানু মন্ডলকে বেশ কিছু প্রশ্ন করছেন। সেই প্রশ্নগুলির উত্তর এ কখনো ঠিক আবার কখনো কোন যুক্তি না দিয়ে উত্তর দিচ্ছেন রানু মন্ডল। এই প্রশ্ন ও উত্তর এর আড্ডায় বেশ হাস্যকর পরিবেশ সৃষ্টি হয়েছিল।

এ হাসিঠাট্টার পরিস্থিতিতে একজন ইউটিউবার রানু মন্ডলকে একটি প্রশ্ন করেছিলেন। সেই প্রশ্নটি হল তিনি ভগবানের চাকর বলেছেন কেন? রানু মন্ডল এর উত্তরে হাসতে হাসতে বলেন যে ভগবানের চাকর হওয়া তো ভাগ্যের ব্যাপার। ভগবানের চাকর এবং আমরাও চাকর। তিনি ভিডিওতে এটিও বলেছিলেন যে তিনি সালমান খান যে ফ্ল্যাটটি দিয়েছিলেন সেটি ভাড়া দিয়েছেন এবং এখন তিনি রানাঘাটে রয়েছেন। তবে এর উত্তরে এসোসিয়েট মিঠুন বাবু বলেছেন যে, রানু মন্ডল যেগুলি বলেছিলেন সেগুলো সব মিথ্যে। সালমান খান রানু মন্ডলকে কোনরকম ফ্ল্যাট দেননি।

একটি ইউটিউবার রানু মন্ডলকে জিজ্ঞাসা করেন, সবাই বলে যে রানু মন্ডল এর অনেক অহংকার এটা সত্য কিনা। এর উত্তরে রানু মন্ডল একটি প্রশ্ন করে বলেন যে, তোমার কি মনে হয় আমায় দেখে? তিনি এটাও বলেন যে মুম্বাই ও রানাঘাট এর মধ্যে তিনি রানাঘাট বেশি পছন্দ করেন ও সিগারেটের গন্ধ ভালো লাগে সেটাও জানান তিনি।

Related News