টাইট পোশাকের ফাঁকে উথলে উঠছে বক্ষযুগল, অন্তর্জালে বোল্ড লুকে ধরা দিলেন দীপিকা পাড়ুকোন

Written by TT Desk

Published on:

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন দীপিকা পাড়ুকোন। নিজের স্টাইল স্টেটমেন্ট,ফ্যাশন এবং অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি সকলের মন জয় করে নিয়েছেন। ইন্ডিয়ান হোক কিংবা ওয়েস্টার্ন সমস্ত আউটফিটেই তিনি নিজেকে করে তুলেছেন আকর্ষণীয়।

আর অন্যান্য সেলিব্রিটিদের মতোই নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে যথেষ্ট আ্যাক্টিভ তিনি। বিভিন্ন সময়ে বিভিন্ন রকমের ছবি ভিডিও-র মাধ্যমে তিনি লাইমলাইটে সবসময় থাকেন। তার ইনস্টাতে অনুগামীর সংখ্যাও হুহু করে বাড়ছে। তবে মাঝে মাঝে তাকেও তার পোশাকের জন্য নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হতে হয়। তবে সেইসব কিছুতে ঘামাতে দেখা যায়নি। সম্প্রতি তার একটি নতুন ছবি তুমুল ভাইরাল হয়েছে। এবার তিনি সবার নজর কেড়েছেন সাদা কালো ছবির মাধ্যমে।

এই ছবিটিতে দেখা যাচ্ছে নায়িকা পড়েছেন একটি সাদা বডিকর্ণ ড্রেস। তার সাথে রয়েছে স্মোকি মেকাপ। ঠোঁটে রয়েছে ন্যুড লিপস্টিক। এই ছবি জুড়ে যেন রয়েছে উষ্ণতা। ছোট চুল আর হালকা মেকাপে তিনি হয়ে উঠেছেন অপরুপা। সাদা কোল্ড শোল্ডার বডিকর্ণ পোশাকের মাঝখান থেকে উঁকি দিচ্ছে তার উন্মুক্ত বক্ষ বিভাজিকা।

তবে এইসব ছবি ছাড়াও অভিনেত্রীকে অনেকসময় তার পোশাকের জন্য কটাক্ষের শিকার হতে হয়। কখনো তিনি অতিরিক্ত টাইট পোশাক পড়েন, যার ফলে তার পোশাকের জন্য অভিনেত্রীকেও নানা সমস্যার মধ্যে পড়তে হয়েছে।

Related News