‘কি তোমার রূপের ঝলক’, আধো আধো গলায় দুর্দান্ত গান গাইছে একরত্তি মিষ্টি মেয়ে, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

আদো আদো গলায় গান গেয়ে ভাইরাল একরত্তি মেয়ে। এখনকার দিনের বাচ্চারা যে কি পরিমান পাকা হয় তা নিশ্চই বলে দেওয়ার নয়। তারা যা কিছু দেখে বা শোনে মুহূর্তেই তা রপ্ত করে নেয়। তেমনই সোশ্যাল মিডিয়ায় এক পুঁচকে দারুন গান গেয়ে ভাইরাল (Viral) হলো। পাশ থেকে এক মহিলা কন্ঠ গানের প্রথম অক্ষরটি ধরিয়ে দিচ্ছেন। আর তারপরই ওই খুদে টানা গানের লাইন ধরে গেয়ে চলেছে।

Andrew Kishore-এর গাওয়া গান ‛কি তোমার রূপের ঝলক, পরে না চোখের পলক’ গানটি গেয়ে তাক লাগিয়েছে ওই খুদে। রিয়া ইন্দ্রানী (Riya Indrani) নামের এক ফেসবুক ইউজারকারী তার ফেসবুক হ্যান্ডেলে ভিডিওটি পোস্ট করেছেন। ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‛কটকটি বুড়ি আমার’। ইতিমধ্যেই এই ভিডিওটি প্রায় ৪ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ৪ হাজার মানুষ।

শুধু তাই নয় ভিডিওটি ব্যাপক ভাইরালও হয়েছে। এমনকি কমেন্টের বন্যায় ভেসেছে কমেন্ট বক্স। কেউ লিখেছেন, ‛ওলে আমি তো তোর মিষ্টি গান শুনেই মরে গেলাম’। আবার কেউ লিখেছেন, ‛খুব সুন্দর লাগছে’। কেউ আবার লাল হার্টের ইমোজিতে ভরিয়েছেন কমেন্ট বক্স। এক কথায় বলা চলে সকলেই এই বাচ্চাটির গানের প্রশংসা করেছেন। সবমিলিয়ে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিওটি।

Related News