‘মহানায়ক’ সোহমের সঙ্গে ছবিতে জুটি বেঁধে রোমান্স করেছেন ‘মহা চোর’ অর্পিতা! ভিডিও ঘিরে শোরগোল নেটদুনিয়ায়

Written by TT Desk

Published on:

কোটি টাকা তছরূপের কান্ডে পার্থ চট্টোপাধ্যায়ের সাথে যার নাম জড়িয়েছে সে হলো মডেল অর্পিতা মুখোপাধ্যায়। SSC দুর্নীতিতেও তার নাম জড়িত একইভাবে পার্থ চট্টোপাধ্যায়ের সাথে। একের পর এক ফ্ল্যাটে তল্লাশি করে কোটি কোটি টাকা, কোটি কোটি টাকার গয়না উদ্ধার করেছে ইডি অর্পিতার থেকে।

অর্পিতা কার্যত কাজ করতো টলি পাড়ায়। বেশ কয়েকটি ছবিতে লিড চরিত্রে তাকে দেখা গিয়েছিল কিন্তু বেশ কয়েক বছর ধরে বসে গিয়েছিলেন তিনি। এবার সোহমের সাথে করা একটি ছবির ভিডিও নেট পাড়ায় হল ভাইরাল। কিছুদিন আগেই মহানায়ক এর উপাধি পেয়েছে সোহম চট্টোপাধ্যায় সেও এরই মধ্যে হাসির পাত্র হয়ে উঠেছেন। ভিডিওটিতে বেশ কিছু অন্তরঙ্গ মুহূর্ত প্রকাশ পেয়েছে দুজনের। এই ভিডিও কার্যত হাস্যরসাত্বক হয়ে উঠেছে সাধারণ মানুষের কাছে।
সোহম এবং অর্পিতার যুগলবন্দিতে করা জিনা:দা এন্ডলেস লাভ ছবি মুক্তি পেয়েছিল ২০০৯ সালে। ওই একটি গানের ভিডিও ভাইরাল হয়েছে। ওই ছবির “আগুন ছুঁয়েছে মন” গানে সমুদ্রতটে কখনো বা দেখা গেছে অর্পিতাকে বিকিনি করে নাচ করতে কখনো বা শাড়ি পড়ে সোহমের সাথে অন্তরঙ্গ হতে। এই নিয়ে নেট পাড়ায় চলছে পুঙ্খানুপুঙ্খ বিশ্লেষণ। পরছে প্রচুর শেয়ারও। কেউবা মন্তব্য করছে অর্পিতাকে লাখ টাকার দিদি বলে, কেউ আবার বলছেন দারুন জুটি মহানায়কের সাথে মহাচোরের।
এর সাথে দেখা গেছে দেখা গিয়েছে ওই গানটি গেয়েছিলেন রূপঙ্কর বাগচী তিনিও কয়েকদিন আগে বিরূপ মন্তব্যের জন্য ভাইরাল  হয়েছিলেন। ফলে এই ভিডিওতে তার গাওয়া গানটি ভস্মে ঘি ঢালার মত নিয়েছে নেটিজেনরা।

Related News