‘ও সাকি সাকি’, নোরা ফাতেহির গানে দুর্দান্ত শরীরী হিল্লোলে ঝড় তুললেন দুই সুন্দরী যুবতী, দেখে হুঁশ উড়েছে নেটদুনিয়ায়

Written by TT Desk

Published on:

হামেসাই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল (viral) হয় ‘যে কেউ’। তা ‘গান’ ‘নাচ’ যা কিছুই হোক না কেনো! আর সেই নাচ বা গান যদি হয় নেটিজেনদের মন-মত! তাহলে তা বলার বাকি রাখেনা।

এরকমই দুই ‘সুন্দরী যুবতীর’ নাচ, ভাইরাল হলো সোশ্যাল মিডিয়া তে। ২ জনেই যে দারুন সুন্দর ‘ওয়েস্টার্ন ড্যান্স’ পারে তা ভিডিও দেখে বোঝাই গেছে। ভিডিওটি আপলোড করার পরে পরেই, প্রচুর পরিমাণে প্রশংসার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি ইউটিউবে ‘ড্যান্স টীম’ (dance team) নামের অ্যাকাউন্ট থেকে পাবলিশ করা হয়েছিল। ইতি মধ্যেই ৬ লাখেরও বেশি লোক পছন্দ করেছে ভিডিওটিকে।

ভিডিওটিতে দেখা গেছে যে, সুন্দরী যুবতী ‘নীল রঙের ব্লাউজ’ এবং ‘লেহেঙ্গা’, পড়ে অন্যজন ‘সবুজ রঙের ব্লাউজ’ এবং ‘লেহেঙ্গা’ পড়ে নৃত্য পরিবেশন করছে ; এর সাথেই বড় কানের দুল এবং ‘চুল খোলা’, মুখে মেকআপ স্পষ্ট। ব্যাকগ্রাউন্ডেশন এর সাথেই চলছে ‘নেহা কক্কারের’ গান ‘সাকি সাকি’। এমন আইটেম সং-এ, এমন দুর্দান্ত নৃত্য প্রদর্শনী স্বাভাবিকভাবেই মন কেড়েছে নেটপাড়ার বাসিন্দাদের! সুসজ্জিত মঞ্চে ‘দুর্দান্ত উপস্থাপনা’ করেছে, এই সুন্দর দুই যুবতী।

শুধু এটিই নয়; এর আগেও তারা তাদের দুর্দান্ত ‘বেলি ড্যান্সের’ ভিডিও নেটিজেনদের সাথে শেয়ার করে ভাইরাল হয়েছিল। ওই দুই সুন্দরী যুবতীর একজনের নাম ‘রেনুকা পাওয়ার’ (Renuka Power), অন্যজন ‘আয়েশ কৌর’ (ayesh Kaur)। দুজনেই বেশ পরিচিত তাদের নাচের জন্য।

Related News