এক নিমিষে আস্ত একটি শিয়ালকে তুলে নিয়ে গেল ঈগল, ভিডিও দেখে হতবাক গোটা নেটদুনিয়া

Written by TT Desk

Published on:

বর্তমানে নেট দুনিয়ার পাতাতে পশুপাখির হাজারো রকম কর্মকান্ড উঠে আসে। জঙ্গলে ভিতরে এবং জঙ্গলের বাইরে, তাদের আচরণ ভাবভাব সবকিছুই এখন নেটিজেনদের নখদর্পণে। পশুপাখিদের ভয়ংকর হিংস্র বিভিন্ন শিকারের ভিডিও দেখা যায় নেটদুনিয়ার পাতায়। সম্প্রতি এমনই এক ঈগলের ভয়ংকর শিকারের দৃশ্য উঠে এলো সোশ্যাল মিডিয়ার পাতাতে।

ভাইরাল (viral) হওয়া ওই ভিডিওটিতে দেখা গেছে সমতলে ঘুরে বেড়াচ্ছিল একটি শিয়াল; বাঘ, সিংহ যে শিয়ালকে শিকার করে সে কথা সবাই জানে কিন্তু এবার এক সোনালী রঙের ঈগল (Eagle) কে দেখা গেল শিয়ালকে শিকার বানাতে।
দক্ষ শিকারি ওই পাখিটি নিমিষের মধ্যে ছোঁ মেরে তুলে নিয়ে যায় শিয়াল টিকে! এমন দৃশ্য দেখে হতবাক হয়ে গেছে নেটিজেনরা, তবে এমন দৃশ্য খুবই স্বাভাবিক কারণ শিকারি পাখিরা সব সময় কিছু বিশেষ পশুকে তাদের শিকার বানায়।

‘IVM sky animal’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছিল। এইরকম দৃশ্য এতটাই বিরল যে, মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হয়ে উঠেছে। প্রায় 10 লাখের উপরে ভিডিওর ভিউজ সংখ্যা ছাড়িয়ে গেছে, সাড়ে তিন হাজারের বেশি মানুষ ভিডিওটিকে পছন্দ করেছে। ইতিমধ্যেই ভিডিওটি ঘিরে চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতে।

Related News