‘ময়না ছলাৎ ছলাৎ’, সবুজ পরিবেশের মাঝে সুন্দরী যুবতীর উদ্দাম নাচ, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বর্তমানে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়াকে ভর করে অনেকেই উপার্জনের পথ নির্ণয় করছে। যে যা পারে সে সেটিই তুলে ধরছে সোশ্যাল মিডিয়ার দ্বারা আর সেগুলি জনপ্রিয়তা পেলেই, টাকা উপার্জনের পথ খুলে যাচ্ছে। ঠিক এরকম ভাবেই সোশ্যাল মিডিয়ায় বহুজন জনপ্রিয়তা অর্জন করেছে, তার মধ্যে ‘বিশাখা বৈদ্য’ (Bishakha Baidya) হলো অন্যতম।

‘বিশাখা বৈদ্য’ একজন সফল নৃত্যশিল্পী, নিজের নৃত্যের দ্বারা দর্শকদের মন জয় করে নেয় সে। সম্প্রতি তাকে দেখা গেছে গ্রামের সবুজে ঘেরা রাস্তায়, জনপ্রিয় লোকসংগীত ‘ময়না ছলাৎ ছলাৎ’ গানের তালে দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করতে। নিজেকেও গ্রামের মেয়ের সাজে সাজিয়ে তুলেছিল সে; তার পরনে ছিল লাল শাড়ি এবং হলুদ রঙের ব্লাউজ। এর সাথে মাথায় বিনুনি করেছিল সে।

স্বাভাবিকভাবেই এমন সুন্দর ভিন্ন স্বাদের নাচ দেখতে পেয়ে, দর্শকদের নজর কেড়েছে সে। অনেকেই তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছে কমেন্ট বক্সের মাধ্যমে। ইউটিউব এবং ফেসবুকে তার নিজের পেজ ‘বিশাখা অফিশিয়ালে’ (Bishakha official) সেই ভিডিওটি আপলোড করেছে। শুধু এটিই নয় এই জাতীয় বিভিন্ন ভিডিও সে তুলে ধরে ওই চ্যানেলগুলিতে।

Related News