‘মনের ভিতরে মনের বাহিরে’, সবুজ প্রকৃতির মাঝে লাল শাড়ি হলুদ ব্লাউজ পরে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বর্তমানে সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। যে কেউ নিজের প্রতিভা তুলে ধরার অন্যতম মাধ্যম তৈরি করে ফেলেছে এই নেটদুনিয়াকে। ৮ থেকে ৮০ বর্তমানে সকলেই এখন সোশ্যাল মিডিয়ার দর্শক, তাই যে কোন ভিডিও খুব সহজেই জনপ্রিয়তা পায় আর নেটদুনিয়ায় একবার জনপ্রিয়তা পাওয়া গেলে, তাকে আর কখনো ঘুরে তাকাতে হয় না।

করোনাকালীন পরিস্থিতির পর ইন্টারনেটের বারবারন্ত আরো যেন বেশ কিছুটা বেড়ে গেছে। প্রত্যেকেই নিজের জানা জিনিস সুন্দরভাবে উপস্থাপনার মাধ্যমে, জনপ্রিয় হয়ে উঠছে। ঠিক এরকমই সোশ্যাল মিডিয়ায় এক জনপ্রিয় যুবতী মৌমিতা, যে প্রায়শই নিজের নৃত্যু উপস্থাপনার দ্বারা দর্শকদের নজরকারে। তবে বলা বাহুল্য, সে একজন প্রশিক্ষিত নৃত্যশিল্পী।

ইউটিউবে মৌমিতার নিজস্ব একটি চ্যানেল রয়েছে যার নাম ‘ডান্স স্টার মৌ’। খুব অল্প সময়ের মধ্যেই এই চ্যানেলের মাধ্যমে, সে জনপ্রিয়তা অর্জন করেছে, বর্তমানে তার সাবস্ক্রাইব সংখ্যা ২.৫ লক্ষ। নিত্যনতুন নাচের ভিডিও তুলে ধরে সে এই চ্যানেলে। সম্প্রতি তাকে দেখা গেছে ‘অঙ্গার’ সিনেমার ‘মনের ভিতরে মনের বাহিরে’তে গানে, সবুজে ঘেরা পরিবেশে দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করেছে।

নাচের পাশাপাশি নিজেকে দুর্দান্ত সাজে সাজিয়ে তুলেছিল ওই যুবতী। তার পরনে ছিল লাল শাড়ি, হলুদ ব্লাউজ, হাত ভর্তি চুরি এবং মুখে মানানসই মেকআপ। স্বাভাবিকভাবেই ভিডিওটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে সোশ্যাল মিডিয়ায়। মাত্র এক দিনের মধ্যেই ৪ হাজার ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ভিডিওটি। এছাড়া নেটিজেনদেরর নানান মন্তব্যে ভরে উঠেছে ভিডিওর কমেন্ট বক্স। কেউ বলেছে, “খুব সুন্দর” কেউ বলেছে, “অসাধারণ”!

Related News