এ যেন অবিশ্বাস্য! দৈত্যাকার পাইথনের পেট কাটতেই বেরিয়ে এলো মস্ত বড় কুমির, তুমুল ভাইরাল বিরল ভিডিও

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়া বর্তমানে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। বিশ্বের নানান প্রান্তে ঘটে যাওয়া ঘটনার তথ্যভাণ্ডার হয়ে উঠেছে এই নেট দুনিয়ায়। সাধারণ মানুষ ছাড়াও, বিভিন্ন প্রজাতির প্রাণীদের নানান মুহূর্ত উঠে আসে এই নেট দুনিয়াতে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওগুলির মধ্যে অন্যতম হলো সাপেদের নানান ভিডিও।

কখনো কখনো কিছু ভিডিও সাধারণ মানুষের মনে আনন্দের সঞ্চার করে, আবার কিছু ভিডিও সাধারণ মানুষকে শিক্ষনীয় তথ্য দেয় অনেক বিরল দৃশ্যের সাক্ষী হওয়া যায় এই সোশ্যাল মিডিয়ার দাঁড়াই।

মানুষ সাপেদের থেকে দূরত্ব বজায় রেখে চললেও ,সোশ্যাল মিডিয়ায় এ জাতীয় ভিডিওগুলি বেশ উপভোগ করে সকলে। সম্প্রতি এমনই এক পাইথন (Python) সাপের বিরল দৃশ্য ভাইরাল (viral) হল সোশ্যাল মিডিয়াতে, যা দেখে রীতিমতো শোরগোল পড়ে গেছে নেটবাসীদের মধ্যে। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে অনেকেই অজগর সাপ পুষতেন। তবে হঠাৎ করেই সত্তরের দশক থেকে তাদেরকে জঙ্গলে ছেড়ে আসতে হয়। এর ফলে সাপগুলি ক্রমাগত প্রযোজনের মাধ্যমে তাদের বংশবিস্তার করে। এই জাতীয় বিষধর সাপগুলি সংখ্যায় বাড়তে থাকায়, চারিদিকের বন-জঙ্গলে ছেয়ে পড়ে এবং সাধারণ মানুষের জীবনে বিপদ ঘনিয়ে আসে।

 

View this post on Instagram

 

A post shared by Rosie Moore (@rosiekmoore)

সম্প্রতি ভাইরাল হওয়ায় ভিডিওতে দেখা গেছে, একটি বিশাল আকৃতির অজগর সাপের পেট একদম ফুলে গেছে। বোঝাই গেছে যে, পেটের ভিতর কোন বড় প্রাণীকেই গিলে নিয়েছে ওই প্রাণীটি। যার ফলে অজগর সাপটির নড়াচড়া করারও কোনো উপায় ছিল না! তবে পেট কাটতেই রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে স্থানীয় বাসিন্দাদের মধ্যে, কারণ ওই অজগর সাপের পেট থেকে বেরিয়ে আসে একটি বিশালাকৃতির এলিগেটর, যার দৈর্ঘ্য মোটামুটি ৫ ফুট। ওইদিকে অজগর সাপটির দৈর্ঘ্য মাত্র ১ ফুট! সোশ্যাল মিডিয়ার পাতায় রীতিমত ভাইরাল হয়ে উঠেছে এই দৃশ্যটি।

Related News